• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-১২-২০২২, সময়ঃ সকাল ০৯:৪৭
  • ৯২ বার দেখা হয়েছে

ঘন কুয়াশার মধ্যে গাইবান্ধার পলাশবাড়ীতে বাসচাপা ও সিএনজি’র সংঘর্ষে নিহত ৪

ঘন কুয়াশার মধ্যে গাইবান্ধার পলাশবাড়ীতে বাসচাপা ও সিএনজি’র সংঘর্ষে নিহত ৪

নিজস্ব প্রতিবেদক 

গাইবান্ধার পলাশবাড়িতে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রæতগামী এক বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সাড়ে ৭ টার দিকে সকালে ঘন কুয়াশার মধ্যে গাইবান্ধা-পলাশবাড়ি আঞ্চলিক সড়কের সাকোয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) দিবাকর অধিকারী।

নিহতরা হলেন, গাইবান্ধা সদরের তুলসীঘাট দুর্গাপুর গ্রামের আ: ছালাম মিয়ার ছেলে শামীম (৩০), জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার কালাম সরকারের মেয়ে শিমু সরকার (২৪) ও শাকিল মিয়া (৩৫) এছাড়াও অজ্ঞাতনামা  একজন হাসপাতালে নেয়ার পর মারা য়ায়।

প্রত্যদর্শীরা জানান, সকালে সিএনজি চালিত একটি অটোরিকশা গাইবান্ধা থেকে পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে ডাকঘর-মাঝিপাড়া এলাকায় ঢাকা থেকে গাইবান্ধাগামী শানেখোদা পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন ও হাসাপাতালে নেয়ার পর  ১ অটোরিকশা যাত্রী নিহত হন।

পলাশবাড়ী ফায়ার সার্ভিসের ইনচার্জ মশিউর রহমান দুর্ঘটনায় নিহত ৩ জনের পরিচয় নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাৎণিক ভাবে নিহত শাকিলের ঠিকানা জানা যায়নি। অপর নিহত দুইজন স্বামী-স্ত্রী বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়