• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-১০-২০২২, সময়ঃ সকাল ১১:১৫
  • ৫৪ বার দেখা হয়েছে

পাঁচ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

পাঁচ উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

 

স্পোর্টস ডেস্ক ►

নেদারল্যান্ডসের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ভালো শুরু করে বাংলাদেশ। দুই ওপেনার সৌম্য সরকার ও নাজমুল শান্ত দলকে ভরসা দিচ্ছিলেন। এরপর দ্রুত পাঁচ উইকেট হারিয়ে চাপে পড়ে গেছে টাইগাররা। ফিরেছেন লিটন-সাকিবসহ দলকে ভরসাদেওয়া ব্যাটাররা।  

বাংলাদেশ ১২ ওভারে ৫ উইকেট হারিয়ে ৮০ রান তুলেছে। ক্রিজে থাকা আফিফ হোসেন ১২ রানে খেলছেন। তার সঙ্গী নুরুল হাসান। 

সৌম্য সরকার ১৪ বলে দুই চারে ১৪ করে ক্যাচ দিয়ে প্রথমে ফিরে যান। এরপর নাজমুল শান্ত ২০ বলে চারটি চারে ২৪ রান করে আউট হয়েছেন।  লিটন আউট হয়েছেন ১১ বলে ৯ রান করে। সাকিব সীমানায় ক্যাচ দিয়েছেন ৭ রানে। এরপর ইয়াসির ৩ রান করে বোল্ড হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২৩
  • ৫৪ বার দেখা হয়েছে

বাংলাদেশ ২৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৪ রানে ব্যাট করছে

বাংলাদেশ ২৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৪ রানে ব্যাট করছে

স্পোর্টস ডেস্ক ►

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশকে ৪১০ রানের বিশাল লক্ষ্য দিয়েছে ভারত। প্রথম প্রতিপক্ষ হিসেবে টাইগারদের বিপক্ষে ওয়ানডে ফরম্যাটে চারশ’ রানের বৃত্ত ভেঙেছে। জবাব দিতে নেমে একশ’ রানের পরেই পাঁচ উইকেট হারিয়েছে স্বাগতিকরা।

বাংলাদেশ ২৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৪ রানে ব্যাট করছে। ক্রিজে আছেন মাহমুদউল্লাহ ও আফিফ হোসেন। এনামুল হক এক ছক্কায় ৮ করে ফিরে গেছেন। লিটন দাস ২৯ রানে ফিরেছেন। মুশির ব্যাট থেকে আসে ৭ রান। ভরসা দেওয়া ইয়াসির রাব্বি ২৫ করে ফিরেছেন। সাকিব আল হাসান ৪৩ রানে কুলদীপের বলে বোল্ড হয়েছেন।     

চট্টগ্রামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারালেও ওপেনার ইশান কিষাণ ও তিনে নামা বিরাট কোহলি দুর্দন্ত ব্যাটিং করেছেন। কিষাণ প্রথম সেঞ্চুরির ইনিংসটা ২১০ রানে নিয়ে থামিয়েছেন। ১৩১ বলে ২৪ চার ও ১০টি ছক্কার শটে ওই রান করেন তিনি। 

বিরাট কোহলির ব্যাট থেকে আসে ৯১ বলে ১১৩ রানের ইনিংস। ডানহাতি এই ব্যাটার ১১ চার ও দুই ছক্কায় ক্যারিয়ারের ৭২তম সেঞ্চুরির দেখা পেয়েছেন। এছাড়া ওয়াশিংটন সুন্দর ৩৭ ও অক্ষর প্যাটেল ২০ রানের ইনিংস খেলেন। 

বাংলাদের দলের হয়ে পেসার তাসকিন আহমেদ ও এবাদত হোসেন দুটি করে উইকেট নেন। দু’জনই ছিলেন খরুচে। সাকিব আল হাসান নেন দুই উইকেট। এছাড়া মেহেদি মিরাজ ও মুস্তাফিজুর রহমান একটি করে উইকেট তুলে নেন। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়