• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৪-১১-২০২২, সময়ঃ সকাল ০৯:১৭
  • ১১৫ বার দেখা হয়েছে

অটোভ্যান হারিয়ে দিশেহারা অসহায় বৃদ্ধকে নতুন ভ্যান উপহার দিলো অটোবাইক শ্রমিকরা

অটোভ্যান হারিয়ে দিশেহারা অসহায় বৃদ্ধকে নতুন ভ্যান উপহার দিলো অটোবাইক শ্রমিকরা

শাহজাহান আলী মনন, সৈয়দপুর  ►

অটোভ্যান হারিয়ে একেবারে দিশেহারা হয়ে পড়েছিল বৃদ্ধ দীনেশ চন্দ্র রায় (৫২)। উপার্জনের একমাত্র সম্বল চুরি হওয়ায় চরম অসহায়ত্বের মধ্যেই কাটছিল দিন। এমন পরিস্থিতিতে তাঁর প্রতি মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন অন্য অটো বাইক শ্রমিকরা। 

আন্তরিক উপহার হিসেবে সম্মিলিত উদ্যোগে কিনে দিলেন নতুন একটি অটোভ্যান। এমনই ভালবাসার দৃষ্টান্ত স্থাপন করেছে নীলফামারীর সৈয়দপুর শহরের অটো শ্রমিক কল্যাণ সোসাইটি। বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে শহরের ব্যস্ততম পাঁচমাথা মোড় পুলিশ বক্সের কাছে দীনেশ চন্দ্র রায়ের হাতে আনুষ্ঠানিকভাবে অটোভ্যান ও চাবি তুলে দেয়া হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন ও সৈয়দপুর থানা ট্রাফিক পুলিশ প্রধান চৌধুরী নাহিদ হাসান পারভেজ ও টিআই আশরাফ কোরাইশি প্রমুখ।

এখন অসহায় সেই বৃদ্ধের মুখে হাসি ফুটেছে। অটোভ্যান পেয়ে বেজায় খুশি তিনি। বলেন, ভ্যান চুরি যাওয়ার পর পরিবার নিয়ে অনেক কষ্টে ছিলাম। অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সদস্যরা আমার পাশে এসে দাঁড়ালো। নতুন ভ্যানের ব্যবস্থা করে দিলো। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

অটো বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি মনজুর হোসেন সিয়াম জানান, এক মাস আগে শহরের রংপুর রোড থেকে ওই বৃদ্ধের অটোভ্যান চুরি হয়ে যায়। পরে তিনি আমাদের সাথে যোগাযোগ করলে আমরা তাঁকে নতুন ভ্যান দেওয়ার আশ্বাস দিই। আজ তার হাতে কমিটির পক্ষ থেকে নতুন অটোভ্যান তুলে দেওয়া হলো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়