• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১০-২০২২, সময়ঃ সকাল ১০:০৩

আওয়ামী লীগ হলো বড় চোর, জন্মগতভাবে চোর-সৈয়দপুরে মীর্জা ফখরুল

আওয়ামী লীগ হলো বড় চোর, জন্মগতভাবে চোর-সৈয়দপুরে মীর্জা ফখরুল

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী)  ►

আওয়ামীলীগ হলো বড় চোর, জন্মগতভাবে চোর। তাদের চরিত্রে দুইটা জিনিস আছে। একটা হলো চুরি, আরেকটা সন্ত্রাসী। এই নিয়েই আওয়ামীলীগ সরকার। তাই তাদের মিথ্যে কথায় বিভ্রান্ত হওয়ার কিছু নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার রাত ১০ টায় সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেছেন তিনি।

মীর্জা ফখরুল আরও বলেন, কে কত সমাবেশ করলো তাতে কিছু যায় আসেনা। সবচেয়ে বড় কথা হলো মানুষ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তারা এখন সম্পূর্ণভাবে জনবিচ্ছিন্ন।

এসময় তাঁর সাথে ছিলেন বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও স্থায়ী কমিটির সদস্য সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল মাহমুদ চৌধুরী টুকু। 

শনিবার রংপুরে বিভাগীয় গণসমাবেশে অতিথি হিসেবে অংশগ্রহণে শুক্রবার (২৮ অক্টোবর)  রাতেই তাঁরা ঢাকা থেকে আকাশপথে সৈয়দপুরে এসে পৌঁছান। পরে রাত সাড়ে ১০ টায় সড়কপথে রংপুরের উদ্দেশ্যে রওয়ানা করেন। 

ব্যারিষ্টার খোকন বলেন, আওয়ামীলীগ বাংলাদেশের শত্রু। সবসময় তারা মুখে গণতন্ত্রের কথা বললেও সংবিধান সংশোধন করে গণতন্ত্র হত্যা করেছে। তারা ৭৫ সালেও বাকশাল কায়েমের মাধ্যমে জনগণের মতামতকে গলাটিপে হত্যা করে একদলীয় শাসন প্রতিষ্ঠা করে শোষণ করেছে। 

এখনও তারা অসত্য কথা বলছে। বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে। ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলছে। এভাবে তারা কৌশলে আবারও বাকশালী কায়দায় একদলীয় শোষণ প্রতিষ্ঠায় মত্ত। কারণ আওয়ামীলীগ জনগনকে ভয় পায়। কারণ তাদের কোন জনপ্রিয়তা নাই। 

তিনি আরও বলেন, তারা জনগণের শত্রু। তাই যখন বিএনপি'র সমাবেশে বিপুল মানুষের উপস্থিতি দেখে তখন তারা হিংসায় জ্বলে। সেই হিংসা, ঈর্ষা ও ভীতি থেকেই তারা গণসমাবেশ ঠেকাতে গণপরিবহণ বন্ধ করেছে। মন্ত্রীরা যে যতই বলুক মূলতঃ সরকারের নির্দেশেই এই ধর্মঘট ডাকা হয়েছে।

ব্যারিষ্টার খোকন আরও বলেন, এভাবে বাস বন্ধ করা বা জনভোগান্তী করা সরকারের ইন্ধন ছাড়া কোনভাবেই সম্ভবপর নয়। কারণ বাস মালিকদের সরকারই লাইসেন্স দেয়। তারা ইচ্ছে করলেই এই ধর্মঘট থামিয়ে দিয়ে জনগণের দূর্ভোগ লাঘব করতে পারতো। 

কিন্তু আওয়ামীলীগ শান্তি ও সহনশীলতা বিরোধী বিধায় জনস্বার্থ বিরোধী কাজ করেছে। এর তীব্র নিন্দা ও ক্ষোভ জানাই। জনগণও এই সরকারী হরতালকে প্রতিহত করে আগামীকাল স্বতঃস্ফূর্তভাবে সমাবেশে অংশগ্রহণ করবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়