• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-৯-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৪৪
  • ২৩৫ বার দেখা হয়েছে

আনন্দ ভাগাভাগি করতে সুবিধা বঞ্চিতদের নতুন কাপড় বিতরণ

আনন্দ ভাগাভাগি করতে সুবিধা বঞ্চিতদের নতুন কাপড় বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ►

হিন্দু ধর্মালম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করতে শুক্রবার দিনাজপুরের ফুলবাড়ীর শতাধিক সুবিধা বঞ্চিত নারী, পুরুষ, শিশু ও প্রতিবন্ধীদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়েছে।

ফুলবাড়ীর বিশিষ্ট সমাজসেবক দৈনিক দেশ মা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্তর ব্যক্তিগত উদ্যোগে সকাল ১১ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের পুরাতন বন্দন (বুড়াবন্দর) এলাকার শতাধিক সুবিধা বঞ্চিত নারী, পুরুষ, শিশু ও প্রতিবন্ধীদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়েছে।

দুস্থদের মাঝে নতুন কাপড় বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক সংবাদদাতা, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, আয়োজক সমাজসেবক দৈনিক দেশ মা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত, দৈনিক দেশ মা’র নির্বাহী সম্পাদক চন্দ্রনাথ গুপ্ত চাঁন্দা, ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হারুন উর রশীদ, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্লাবন শুভ, সদস্য মোকাররম হোসেন ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল প্রমুখ।  

আয়োজক আনন্দ কুমার গুপ্ত বলেন, শারদীয় দুর্গোৎসব যেন কারো জন্য কষ্টের না হয়ে আনন্দের হয়, সেই উদ্দেশ্যে সুবিধা বঞ্চিত নারী, পুরুষ, শিশু ও প্রতীবন্ধীদের মাঝে পূজোর নতুন পোষাক বিতরণ করা হয়েছে। আগামীতেও এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়