• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:১৮
  • ৪১ বার দেখা হয়েছে

আমার মেয়েই হবে: চিত্রনায়িকা মাহিয়া মাহি

আমার মেয়েই হবে: চিত্রনায়িকা মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক ►

মাহিয়া মাহি। চিত্রনায়িকা। আজ দেশের ২১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে তাঁর 'যাও পাখি বলো তারে'। মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ছবিটি মাহি তাঁর ক্যারিয়ারের সেরা ছবি হিসেবে উল্লেখ করেছেন। 

নতুন ছবি ও ব্যক্তিগত নানা প্রসঙ্গ নিয়ে মাহি বলেন, সিনেমায় আমি এর আগে যত কাজ করেছি, সেগুলোর চেয়ে পুরোপুরি ভিন্ন এক ছবি 'যাও পাখি বলো তারে'। এত প্রেম, ভালোবাসা আর আবেগের ছবিতে আগে কখনও কাজ করিনি। এ সিনেমায় অন্য রকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দর্শক খুঁজে পাবেন। আমার বিশ্বাস, যাঁরা ছবিটি দেখবেন, তাঁদের প্রত্যেকের হৃদয় ছুঁয়ে যাবে। ছবির দৃশ্যধারণের সময় থেকে শুরু করে ডাবিং পর্যন্ত দেখার অভিজ্ঞতা থেকে বলতে পারি, এটি আমার আলোচিত 'পোড়ামন' ছবিকেও ছাড়িয়ে যাবে।
প্রথমত. গল্প। দ্বিতীয়ত. মোস্তাফিজুর রহমান মানিক দারুণ একজন পরিচালক। তিনি অনেক যতœ নিয়ে কাজটি করেছেন। এ ছাড়া আমি আর সহশিল্পী আদর সারাণ চরিত্রের মধ্যেই থাকতাম। শুটিং শেষ হওয়ার পরও সেই চরিত্রের ঘোর কাটতে সময় লেগেছিল।

আমি এখন জীবনের সবচেয়ে আনন্দময় মুহূর্ত পার করছি। বাসায় থাকছি, চিকিৎসকদের পরামর্শমতো চলছি। মা হওয়ার অপোয় আছি। নিজেকে সময় দিচ্ছি, অনাগত সন্তানের জন্য নানা পরিকল্পনা করছি। এই পরিস্থিতিতে শুটিং করা সম্ভব নয়। তাই নতুন শুটিংয়ে অংশ নিচ্ছি না। আগে যেগুলোর কাজ করেছি, তা পর্যায়ক্রমে মুক্তি পাবে। সবার কাছে দোয়া চাই নতুন অতিথিকে যেন সুন্দরভাবে পৃথিবী আনতে পারি।

মা হতে যাচ্ছি- এটা আনন্দের খবর। আনন্দের খবর কেন লুকিয়ে রাখব! আমার কাছে মনে হয়েছে, এত বড় সুখবর লুকিয়ে রাখা ঠিক হবে না। তবে বাসার সবাই বলেছিল, নির্দিষ্ট একটা সময় পর্যন্ত এ বিষয়ে কথা বলা যায় না। কিন্তু আমার কাছে মনে হয়েছে- না, বলে দিই। তাই বলে দিয়েছি। নিজের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিয়েছি। যদি মেয়ে হয় তাহলে নাম রাখব ফারিশতা। ছেলে হলে এখনও নাম ঠিক করিনি। কারণ, আমি জানি মেয়েই হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়