• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:৫৯
  • ৮৪ বার দেখা হয়েছে

ইউক্রেন যুদ্ধের কারনে সারা বিশ্বে সংকট সৃষ্টি হয়েছে-আইসিটি প্রতিমন্ত্রী পলক

ইউক্রেন যুদ্ধের কারনে সারা বিশ্বে সংকট সৃষ্টি হয়েছে-আইসিটি প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি ►

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ইউক্রেন যুদ্ধের কারনে সারা বিশ্বে সংকট সৃষ্টি হয়েছে। এই সংকট উত্তরণ শুধু জননেত্রী শেখ হাসিনার মাধ্যমেই সম্ভব। সবাইকে ধৈর্য্য ও সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। আমরা সব সময় মানুষের পাশে থাকবো, তাদের প্রয়োজনে সাড়া দেব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে স্মার্ট দেশ গড়বো আমরা। প্রধানমন্ত্রীর হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ।

প্রতিমন্ত্রী পলক আজ শুক্রবার সকালে সিংড়া উপজেলার ১১ হাজার ৬০০ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন উপলে একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ মানুষের সেবক হিসেবে কাজ করে, সকল প্রতিশ্রুতি পালন করে। আওয়ামী লীগ সরকারে আসীন হয়ে দেশে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছে। শিা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়নসহ সকল েেত্র প্রাণ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। উন্নয়নের এই ধারা বন্যা বা করোনা মহামারি রুদ্ধ করতে পারেনি। আমাদের সামনে উন্নয়ন ও সমৃদ্ধির স্মার্ট বাংলাদেশের হাতছানী। এই সুযোগ কাজে লাগোতে হবে। সামনের জাতীয় নির্বাচনে আবারও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে হবে। কোন অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবেনা।

পলক বলেন আরও বলেন, ৫৭ কোটি টাকা ব্যয়ে সিংড়া শহর রা বাঁধ নির্মাণ, শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা, শিা ও স্বাস্থ্য প্রতিষ্ঠানের অভুতপূর্ব উন্নয়ন, প্রায় চারশ’ কোটি টাকা ব্যয়ে চলনবিল ডিজিটাল সিটি সেন্টার নির্মাণ কাজের বিবরণ দিয়ে পলক আরো বলেন, এসব সেবা প্রজন্ম থেকে প্রজন্মে চলমান থাকবে। আমি আমৃত্যু চলনবিলের মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

অনুষ্ঠানে মূল বক্তার বক্তব্যে চায়না রেলওয়ে আন্তর্জাতিক কোম্পানি লিমিটেডের প্রধান প্রতিনিধি জাং জিয়াওলিয়াং বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। বাংলাদেশের উন্নয়ন অংশীদার হিসেবে এদেশের উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে চাই। সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস উপস্থিত ছিলেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়