• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:০০
  • ৭১ বার দেখা হয়েছে

উত্তর হরিণ সিংহায় এসকেএস কর্তৃক ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

উত্তর হরিণ সিংহায় এসকেএস কর্তৃক ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
গাইবান্ধার উত্তর হরিণ সিংহা চক গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এসকেএস আই হাসপাতালের উদ্যোগে এ ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চক্ষু ক্যাম্প পরির্দশন করেন মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি’র (এমআরএ) এক্সিকিউটিভভাইস চেয়ারম্যান মোঃ ফসিউল্লাহ্। এসকেএস নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন, ক্রেডিড ডেভেলপমেন্ট ফাউণ্ডেশন চেয়ারম্যান মুর্শেদ আলম সরকার, কুষ্টিয়ার উন্নয়ন সংস্থা- দিশা’র নির্বাহী পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম, চক গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনোয়ার হোসেন এবং এসকেএস ফাউণ্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এ সময় সিনিয়র মেডিকেল অফিসার ডা. এম এ আউয়াল, এমএলওপি মো: মিজানুর রহমান, অফথালমিক প্যারামেডিকেল মোস্তফা কামাল, ও উত্তম চন্দ্র সরকার উত্তর হরিণ সিংহা ও পার্শ্ববর্তী বিভিন্ন এলাকার ৫৪৩ জন রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা প্রদান করেন। এদের মধ্য থেকে ৯৫ জনকে চোখের ছানির অপারেশনের জন্য বাছাই করা হয়।

এসকেএস আই হাসপাতালের ম্যানেজার খলিলুর রহমান জানান, ২০২৩ সালের প্রথম বৃহস্পতি ও শুক্রবার উল্লেখিত ৯৫ জন রোগীর চোখের ছানি বিনামূল্যে অপারেশন করা হবে এসকেএস আই হাসপাতালে। সেখানে থাকা-খাওয়া এবং অপারেশন শেষে নিজ বাড়ীতে পৌছে দেওয়া হবে।

 

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়