• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:৫২
  • ৮৭ বার দেখা হয়েছে

উন্নয়নের মহাসড়কে যুক্ত হলো বরেন্দ্র অঞ্চল নওগাঁ

উন্নয়নের মহাসড়কে যুক্ত হলো বরেন্দ্র অঞ্চল নওগাঁ

আব্দুর রউফ রিপন, নওগাঁ  ►

উন্নয়নের মহাসড়কে আনুষ্ঠানিক ভাবে যুক্ত হলো বরেন্দ্র অঞ্চল হিসেবে খ্যাত উত্তরের জেলা নওগাঁ। জেলার নওগাঁ-চৌমাসিয়া-রাজশাহী অংশের ৩৭ কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করা হয়েছে। বুধবার প্রধানমন্ত্রী তার কার্যালয়ে থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে নওগাঁসহ দেশের বিভিন্ন জেলার দুই হাজার কিলোমিটার মহাসড়কের উদ্বোধন করেন। আর প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে উত্তরের নওগাঁ অঞ্চলটি উন্নয়নের মহাসড়কে যুক্ত হলো।  

প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে নওগাঁ জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগ আয়োজিত সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার। অনুষ্ঠানে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান, জেলা প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিন প্রমুখ। এসময় নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আব্দুল মালেক, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রফিক, আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান বলেন, রাজশাহী-নওগাঁ-চৌমাশিয়া (আর-৬৮৫) মোট ৫৮কিলোমিটার সড়ক উন্নয়ন করা হয়েছে। এতে মোট ব্যয় হয়েছে ৩০৭কোটি ৮৬লক্ষ টাকা। এর মধ্যে নওগাঁ অংশে উন্নয়নকৃত ৩৭কিলোমিটার সড়কে ব্যয় হয়েছে ১৮৬ কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়