• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৫৭
  • ৭৭ বার দেখা হয়েছে

উন্মুক্ত হলো নওগাঁর আহসানগঞ্জ সেতু

উন্মুক্ত হলো নওগাঁর আহসানগঞ্জ সেতু

আব্দুর রউফ রিপন, নওগাঁ ► 

অবশেষে সারাদেশে একশত সেতু উদ্বোধনের সঙ্গে উদ্বোধন করা হয়েছে নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ সেতুর। সোমবার আত্রাই উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও সড়ক বিভাগ এক অনুষ্ঠানের আয়োজন করে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের একশত সেতুর একযোগে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সেই অনুষ্ঠানটি বড় পর্দার মাধ্যমে উপভোগ করেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও দর্শকরা। পরে আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল। 

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ভাইস চেয়ারম্যান হাফিজুল শেখ, উপজেলা প্রকৌশলী জোনায়েত আলম, ওসি তারেকুর রহমান সরকার, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী, সহসভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সরকারের বিভিন্ন দফতরের অফিসার, রাজনৈতিক নেতৃতৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান জানান, দেশের ৭বিভাগের ২৫জেলায় ৫হাজার ৪’শ চুরানব্বই মিটার দৈর্ঘ্যরে একশ সেতুর মাইল ফলক উদ্বোধন করা হলো। এর মধ্যে আত্রাই উপজেলার আহসানগঞ্জ হাট সংলগ্ন ৬.০১ কোটি টাকা ব্যয়ে ৩১.৮৩ মিটার দৈর্ঘ্যরে একটি সেতুটিও রয়েছে। এই উদ্বোধনের মাধ্যমে এই অঞ্চলের হাজার হাজার মানুষের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়