• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৮
  • ১১২ বার দেখা হয়েছে

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির চেষ্টা

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির চেষ্টা

সুন্দরগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার সুুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাঁচটি কক্ষের তালা ভেঙে চুরির চেষ্টা করেছে কে বা কাহারা। ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাতে। আজ মঙ্গলবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারিগণ কর্মস্থলে উপস্থিত হয়ে পাঁচটি কক্ষের তালা ভাঙচুরের বিষয়টি দেখতে পেয়ে কর্মকর্তাকে জানায়।

কর্মকর্তাগণ অফিসে এসে দেখতে পায় প্রধান সহকারি কাম-হিসাব রক্ষক, অফিস সহকারি কাম-কম্পিউটার অপারেটর, স্টোর কিপার, পরিসংখ্যান বিদ ও সিনিয়র স্টাফ নার্সের কক্ষে প্রবেশ করে বিভিন্ন আলমিরার কাগজপত্র তছনছ করে । স্বাস্থ্য কমপ্লেক্সের পাহারাদারগণ এ বিষয়ে কিছু জানেন না। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবুল ফাত্তাহ জানান, গভীর রাতে পাহারাদারগণ যখন ঘুমিয়ে ছিল তখন হয়তো কে বা কাহারা পাঁচটি কক্ষের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে বিভিন্ন আলমিরর কাগজপত্র তছনছ করে। তবে গুরুত্বপূর্ণ তেমন কোন সম্পদ খোঁয়া যায়নি। বিষয়টি পুলিশ প্রশাসনকে অবগত করা হয়েছে। 

থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, খরব পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তেমন কিছু খোঁয়া যায়নি । তবে বিভিন্ন কাগজপত্র তছনছ করেছে। তদন্ত অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়