• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-১-২০২৩, সময়ঃ বিকাল ০৫:৪৫

এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে ফান্ড ট্রান্সফার করা যাবে উপায় ওয়ালেটে

এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে ফান্ড ট্রান্সফার করা যাবে উপায় ওয়ালেটে

নিজস্ব প্রতিবেদক ►

এখন থেকে এনআরবিসি ব্যাংকের গ্রাহকেরা তাদের এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে যেকোন উপায় ওয়ালেটে  তাৎক্ষনিক ফান্ড ট্রান্সফার করতে পারবেন। বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩ মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় ও এনআরবিসি ব্যাংক যৌথভাবে এ সেবার উদ্বোধন করে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

এসময় উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের  ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী  গোলাম আউলিয়া, উপায়ের  পরিচালক ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের  উপব্যবস্থাপনা পরিচালক  এটিএম তাহমিদুজ্জামান, এনআরবিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক  কবীর আহমেদ,  উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হারুনুর রশিদ,  এফআই এন্ড বিডি এবং আরবিবিডি বিভাগের প্রধান কাজী  মো. শাফায়েত কবির, এমআইএস বিভাগের প্রধান মাইনুল ইসলাম কবির,  আইসিটি বিভাগের প্রধান  দিদারুল হক মিয়া,  উপায়ের প্রধান স্ট্রাটেজি কর্মকর্তা  জিয়াউর রহমান।

উপায়ে টাকা পাঠাতে এনআরবিসি ব্যাংকের গ্রাহকেরা এনআরবিসি প্লানেট অ্যাপের মাধ্যমে একাউন্ট লগ ইন করে বেনিফিসিয়ারি হিসেবে  উপায় ওয়ালেট নম্বরটি যোগ করার পর টাকার পরিমান ও ওটিপি নম্বর দিয়ে ট্রানজেকশন সম্পন্ন করতে পারবেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়