• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-১২-২০২২, সময়ঃ রাত ০৭:২৯

এসকেএস ফাউণ্ডেশনের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এসকেএস ফাউণ্ডেশনের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক ►

পহেলা ডিসেম্বর তারিখটি এসকেএস ফাউণ্ডেশনের জন্য এক অন্যরকম আনন্দের দিন। কারণ ১৯৮৭ সালের এই দিনে এসকেএস ফাউণ্ডেশনের জন্ম। প্রতিবছর এসকেএস ফাউণ্ডেশন এই দিনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে আসছে।

পহেলা ডিসেম্বর এসকেএস ফাউণ্ডেশন কলেজ রোডস্থ উত্তর হরিণসিংহার প্রধান কার্যালয় মিলনায়তনে ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করে। এ উপলক্ষে এসকেএস এর ঢাকা অফিসের কর্মকর্তাগণ অনলাইনে এই অনুষ্ঠানে যুক্ত হন। আয়োজনে ছিলো আলোচনা ও কেক কাটা। আলোচনায় সংগঠনের ইতিহাস আলোচনা করতে গিয়ে বিভিন্ন সফলতা, চ্যালেঞ্জ ও স্মৃতিচারণ করা হয়। 

আলোচনা করেন এসকেএস ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন, দৈনিক মাধুকরের সম্পাদক ও গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কে এম রেজাউল হক, এসকেএস এর উপ-নির্বাহী প্রধান ইমরুল কায়েস, ডেভেলপমেন্ট প্রোগ্রামের পরিচালক সাইফুল আলম, পরিচালক-অর্থ খোকন কুমার কুন্ডু, মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের পরিচালক ইমরান কবির, অ্যাডভোকেসি অ্যান্ড কমিউনিকেশন বিভাগের পরিচালক যোশেফ হালদার, সংগঠনের জেনারেল কমিটির সদস্য শরিফা খাতুন ও মানব সম্পদ বিভাগের উপ-পরিচালক মাহফুজার রহমান। এ ছাড়াও সংগঠনের পুরাতন স্টাফদের মধ্যে স্মৃতিচারণ করেন মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের রংপুর ভিভিশনের হেড কো-অর্ডিনেটর আবুল কালাম আজাদ, অ্যাডমিন বিভাগের কো-অর্ডিনেটর জাহেদুল ইসলাম ও মানবসম্পদ বিভাগের এইচআর অফিসার মোছা. মাহফুজা আকতার রুবি। 

নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন তাঁর বক্তব্যে বলেন, সংস্থার উত্থানের পেছনে যেমন আছে আনন্দ ও হাসি, তেমনি ছিলো অনেক চ্যালেঞ্জ। তিনি আরো বলেন, এসকেএস এর সমস্ত পলিসি সকল স্টাফ অক্ষরে অক্ষরে পালন করে যা সংস্থার একটি বড় ইতিবাচক দিক। তিনি আরো বলেন, এসকেএস এর মূল মন্ত্র হচ্ছে পজিটিভভাবে চিন্তা করা।

সবকিছুই নেগেটিভলি চিন্তা না করে পজিটিভলি চিন্তা করতে হবে। বর্তমানে এসকেএস দেশের ২০টি বৃহৎ সংগঠনের মধ্যে তালিকাভুক্ত। অচিরেই এই সংগঠন ১৫-১৬টির মধ্যে আসবে বলে তিনি উল্লেখ করেন। এই সংস্থা গড়ে ওঠার পেছনে এবং ধারাবাহিক সহযোগিতার জন্য তিনি সরকারের বিভিন্ন বিভাগ ও গাইবান্ধাবাসীকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়