• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৪-১২-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩০
  • ১২৮ বার দেখা হয়েছে

কবি সরোজ দেবের উপর সন্ত্রাসী হামলা, একজন গ্রেফতার

 কবি সরোজ দেবের উপর সন্ত্রাসী হামলা, একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ►

দেশের বরেণ্য কবি সরোজ দেবের উপর সন্ত্রাসী হামলা করেছে শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী সাজ্জাদ হোসেন ও তার দলবল। এ ঘটনায় আসামী সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার সকালে এ হামলার ঘটনা ঘটে। 
থানায় এজাহার সূত্রে জানা গেছে, গাইবান্ধা শহরের পূর্বপাড়ায় নিজ বাড়িতে অবস্থান করছিলেন কবি সরোজ দেব। সকাল সাড়ে ৯টার দিকে শহরের সবুজ পাড়ার মো. আলতাফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ও তার দলবল অস্ত্রসহ বাড়িতে ঢুকে তাঁর ছেলে শুভময় দেব জয়কে খুঁজতে থাকে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় সরোজ দেব নিষেধ করলে তাঁর উপর সন্ত্রাসীরা চড়াও হয় ও তাঁকে মারপিট করতে থাকে। তাঁকে বাঁচাতে তাঁর পুত্রবধূ এগিয়ে এলে তার উপরও সন্ত্রাসীরা আক্রমণ চালায়। পরে তাঁকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় থানায় মামলা হলে শনিবার রাতে সদর থানা পুলিশ শহর থেকে সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করে। 

এদিকে, এ ঘটনায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে স্থানীয় বিভিন্ন মহলে। সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন বাংলাদেশ প্রগতি লেখক সংঘ, গাইবান্ধা জেলা শাখার সভাপতি কবি দেবাশীষ দাশ দেবু ও সাধারণ সম্পাদক কবি রজতকান্তি বর্মন, পরিবেশ আন্দোলনের নেতা বিশিষ্ট ক্রীড়া সংগঠক ওয়াজিউর রহমান রাফেল, বাংলাদেশ মহিলা পরিষদ, জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক রিকতু প্রসাদ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি অ্যাড. শাহাদত হোসেন লাকু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, কবি-সাংবাদিক অমিতাভ দাশ হিমুন, ফটো সাংবাদিক কুদ্দুস আলম, সাংস্কৃতিক কর্মী পিটু রশিদ, প্রতিভা সরকার ববি ও মানবাধিকার কর্মী গোলাম রব্বানী মুসা। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়