• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-১০-২০২২, সময়ঃ বিকাল ০৫:১৬
  • ৫৮ বার দেখা হয়েছে

কামালেরপাড়ায় স্ত্রী রোগ (গাইনী) বিষয়ক স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত 

কামালেরপাড়ায় স্ত্রী রোগ (গাইনী) বিষয়ক স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক ►

সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের দরিদ্র অসহায় মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে এসকেএস ফাউণ্ডেশনের সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্যসেবা ও পুষ্টি কার্যক্রমের আওতায় আজ সোমবার কামালেরপাড়ায় ‘স্ত্রী রোগ (গাইনী) বিষয়ক স্বাস্থ্যসেবা ক্যাম্প’ আয়োজন করা হয়। 
স্বাস্থ্য ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন স্ত্রী রোগ (গাইনী) বিশেষজ্ঞ ও সার্জন ডা. ওয়ারেছা জামান বিভা, এম.বি.বি.এস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (গাইনী এন্ড অবস্) এবং ডা. মোঃ মাহমুদুল হাসান মামুন, এম.বি.বি.এস, বি,সি,এস (স্বাস্থ্য)। সকাল ১০টা হতে বেলা ২টা পর্যন্ত বারকোনা বাজারে আয়োজিত এই স্বাস্থ্যসেবা ক্যাম্পের মাধ্যমে মোট ২০৯ জন দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়। 

পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশনের  (পিকেএসএফ)-এর সহযোগিতায় এসকেএস ফাউণ্ডেশনের  সমৃদ্ধি কর্মসূচির আওতায় গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নে ২০১৫ সাল হতে বিভিন্ন ধরনের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করছে। সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্যসেবা ও পুষ্টি কার্যক্রমের আওতায় এই ইউনিয়নে প্রতি তিন মাস অন্তর অন্তর স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় ২৪ অক্টোবর ২০২২ কামালেরপাড়া ইউনিয়নের বারকোনা বাজারে স্ত্রী রোগ (গাইনী) বিষয়ক স্বাস্থ্যক্যাম্প আয়োজন করা হয়। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়