• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-১২-২০২২, সময়ঃ বিকাল ০৪:৩৬
  • ৬৯ বার দেখা হয়েছে

কাহারোলে ধান বোঝাই নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

কাহারোলে ধান বোঝাই নছিমনের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরের কাহারলে ধান বোঝাই নসিমনের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেল দুই আরোহী নিহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে দশ মাইল টু বীরগঞ্জ মহাসড়কের ১৩ মাইল যোগী পাড়া মাদ্রাসা মোরে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী শাহিন মিয়া (৩৫),  নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার নয়াবাজার হাওলাদার পাড়ার শামসুল ইসলামের ছেলে।

অপরজন হলো  শহীদ মিয়া( ৪০) সেও  নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সাহেব পাড়া গ্রামের মজনু মিয়ার ছেলে। তারা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু ও চাল ব্যবসায়ী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে মোটরসাইকেল যোগে দুই বন্ধু শাহিন মিয়া ও শহীদ মিয়া একই মোটরসাইকেলে বীরগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছেন। বিপরীত দিক থেকে ধান বোঝাই একটি নসিমন  গাড়ি তাদেরকে মুখোমুখি ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী দুজনই ছিটকে গিয়ে মহাসড়কের উপরে পড়ে যায়। মোটরসাইকেলের গতি বেশি থাকায় মহাসড়কের ছিটকে পড়ার সাথে সাথেই গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই দুই বন্ধু মারা যায়।

কাহারোল থানার ওসি  রইচ উদ্দিন সড়ক দুর্ঘটনায় দুজন মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে সাথেই দশ মাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত দুই ব্যক্তির লাশ উদ্ধার করে। দশ মাইল হাইওয়ে থানা পুলিশ যান চলাচল স্বাভাবিক করে দেয়। ঘাতক নসিমন আটক করা গেলেও চালক পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়