• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১০-২০২২, সময়ঃ দুপুর ০২:৪৭
  • ৩২ বার দেখা হয়েছে

কিশোর গ্যাং প্রতিরোধে আমাদের প্রিয় সৈয়দপুর সচেতনতামূলক ক্যাম্পেইন

কিশোর গ্যাং প্রতিরোধে আমাদের প্রিয় সৈয়দপুর সচেতনতামূলক ক্যাম্পেইন

শাহজাহান আলী মনন, সৈয়দপুর  ►

নীলফামারীর সৈয়দপুরে তরুন সমাজ ও অভিভাবকদের নিয়ে সামাজিক সচেতনতমূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 

মোবাইল গেম, অনলাইন গেম, ইন্টারনেট আসক্তি দুরিভূতকরণ, সর্বোপরি কিশোর গ্যাংয়ের প্রাদুর্ভাব ঠেকানোর লক্ষ্যে এর আয়োজন করা হয়। 

রোববার (৩০ অক্টোবর) সকাল ১১ টায় শহরের গোলাহাট গফুরিয়া দাখিল মাদ্রাসায় ওই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’র উদ্যোগে অনুষ্ঠিত ক্যাম্পেইনে বক্তব্য রাখেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র সাবিয়া সুলতানা, সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক নওশাদ আনসারী, সদস্য সামিউল, রাজা, শাহিদ, মারুফ প্রমুখ। 

উক্ত ক্যাম্পেইনে এলাকার মোবাইল ইন্টারনেট ও অনলাইন জুয়ায় আসক্ত তরুদের একত্রিত করা হয় এবং তাদের মাঝে এর কুফল তুলে ধরা হয়। এসময় উপস্থিতদের এই সকল নেতিবাচক কর্মকাণ্ড থেকে বিরত থাকার এবং অনুপস্থিতদের একইভাবে উদ্বুদ্ধ করার আহবান জানানো হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী জানান, শহর কি গ্রাম, সর্বত্রই বেড়ে চলেছে মোবাইল আসক্তি, ইন্টারনেট গেম এবং এরপর সৃষ্টি হচ্ছে কিশোর গ্যাংয়ের। যার বিরুপ প্রভাব পড়ছে আমাদের সমাজে। তাই সমাজের কিশোর অপরাধের মাত্রা প্রশমনে সচেতনতামূলক কার্যক্রম আমরা হাতে নিয়েছি। আমরা বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে সকলকে সচেতন করছি। এই কার্যক্রম আমাদের চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়