• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-১২-২০২২, সময়ঃ দুপুর ০২:৩৩
  • ১৪১ বার দেখা হয়েছে

কুড়িগ্রামে দৃষ্টিপ্রতিবন্ধী সহিদারের পরিবারের মাঝে গরু বিতরণ

কুড়িগ্রামে দৃষ্টিপ্রতিবন্ধী সহিদারের পরিবারের মাঝে গরু বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি ►

দৃষ্টিপ্রতিবন্ধী সহিদার রহমানের পরিবারকে কুড়িগ্রাম সদরের উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে গরু বিতরণ করা হয়।

কুড়িগ্রাম সদর উপজেলার  হলোখানা ইউনিয়নের চরসুভারকুটি গ্রামের বাসিন্দা দৃষ্টিপ্রতিবন্ধী সহিদার রহমানের পরিবারের পাশে এগিয়ে এসেছে সদরের উপজেলা নির্বাহী অফিসার। পরিবারটির ৫ জনই দৃষ্টিপ্রতিবন্ধী। আর এর মধ্যে ৪ জনই জন্মান্ধ।  

উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসানের নির্দেশনায় ও উপজেলা সমাজসেবা অফিসার এসএম হাবিবুর রহমানের উদ্যোগে এবং হলোখানা ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম রেজার প্রচেষ্টায় এই দৃষ্টিপ্রতিবন্ধী অতিদরিদ্র সহিদার রহমানের পরিবারের মাঝে একটি গরু বিতরণ করা হয়েছে। যার মূল্য ৬০ হাজার টাকা। বুধবার (২১ ডিসেম্বর) রাতে সহিদার  রহমানের বাড়িতে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান, সদরের এসিল্যান্ড অফিসার মিজানুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার এসএম হাবিবুর রহমান, হলোখানা ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম রেজা, সংরক্ষিত মহিলা আসনের সদস্য  তমিজন বেগম, ৮ নং ওয়ার্ডের মেম্বার রিয়াজুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গরু গ্রহণের পর অন্ধ সহিদার রহমান তাঁর প্রতিক্রিয়ায় বলেন, আমি পরিবার–পরিজন নিয়ে চরম কষ্টে দিনযাপন করছি। এই দুঃসময়ে  এই সহায়তা যেন চাঁদ হাতে পাওয়া। আমার পরিবারের সবাই খুবই উপকৃত হয়েছি।

উল্লেখ্য, কিছুদিন আগে গাজী টিভিতে (জিটিভি) এই দৃষ্টিপ্রতিবন্ধী পরিবারের দুঃখ দুর্দশা নিয়ে কুড়িগ্রাম জেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম একটি নিউজ করেন।

এ নিউজ উপরোক্ত কর্তৃপক্ষের নজরে আসলে তারা পরিবারটির খোঁজ খবর নিতে মাঠ পর্যায়ে আসেন। দীর্ঘদিন খোঁজখবরের পর ৬০ হাজার টাকার মূল্যের একটি গাভী তাদের পরিবারের হাতে তুলে দেন তারা।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়