• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১২-২০২২, সময়ঃ বিকাল ০৪:২১
  • ৯৪ বার দেখা হয়েছে

কুড়িগ্রামে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করল পুলিশ

কুড়িগ্রামে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, উদ্ধার করল পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি ►

কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় ফেসবুক লাইভে এসে আত্মাহত্যার চেষ্টার সময় ৯৯৯ নম্বরে খবর পেয়ে ঘরের গ্রিল ভেঙে বাবুল সিদ্দিকী (৪২) নামের এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। পেশায় তিনি একজন মোবাইল মেকানিক। রোববার (১১ ডিসেম্বর) রাতে জেলার চিলমারী উপজেলায় এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, রোববার ১১ ডিসেম্বর রাতে চিলমারী সবুজপাড়া গ্রামে বাবুল সিদ্দিকী নামে একজন ব্যক্তি ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবে মর্মে বিভিন্ন কথা বলে। পরবর্তীতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে চিলমারী থানা পুলিশ সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিকভাবে বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়ে দ্রুত ঘটনাস্থল চিলমারীর সবুজপাড়া গ্রামে মোঃ আশরাফুল আলম সিদ্দিকী ওরফে বাবুল (৪২) এর বাড়িতে গিয়ে দেখতে পায় তিনি দরজা-জানালা বন্ধ করে ফ্যানের সাথে দড়ি বেঁধে আত্মহত্যার চেষ্টা করছে। পরে চিলমারী থানা পুলিশের সহায়তায় জানালার গ্রিল ভেঙ্গে ঘরে প্রবেশ করে ওই ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।

তার পরিবারের লোকজন জানায় তিনি পূর্বেও এরকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। গতকালকে তিনি তার পরিবারের অজান্তে সাতটি ঘুমের ওষুধ সেবন করেন।

পরবর্তী ঘটনাস্থলে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মাহবুবুর রহমান উপস্থিত হয়ে বাবুলের পরিবারের লোকজনের সাথে আলোচনা করেন এবং আত্মহত্যা থেকে বিরত থাকার কাউন্সিলিং করান পুলিশ।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান বলেন, বাবুল সিদ্দিকী নামের এক ব্যক্তি ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবেন বলে বিভিন্ন কথা বলতে থাকেন। ৯৯৯ লাইনে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। 

তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে। পেশায় তিনি একজন মোবাইল মেকানিক।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়