• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-১০-২০২২, সময়ঃ দুপুর ০২:৫৯
  • ৫৬ বার দেখা হয়েছে

ক্রিকেটার আল আমিন স্ত্রীকে তালাক দিয়েছেন

ক্রিকেটার আল আমিন স্ত্রীকে তালাক দিয়েছেন

মাধুকর ডেস্ক ►
ক্রিকেটার আল আমিন হোসেন তার স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন। বৃহস্পতিবার আদালতে দেওয়া এক লিখিত জবাবে গত ২৪ আগস্ট স্ত্রীকে তালাক দেওয়ার কথা বলেছেন তিনি। কারণ হিসেবে উল্লেখ করেছেন, বৈবাহিক জীবনে তিক্ততা বৃদ্ধির কথা।

স্ত্রীর করা মামলায় ডানহাতি পেসার আল আমিন বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালতে হাজিরা দেন। সেখানে মামলার বিষয়ে সাত পাতার লিখিত জবাব দাখিল করেন তিনি।

বাদী পরে আইনজীবী শামসুজ্জামান জানিয়েছেন, পাঁচ দিন পর শুনানি হবে। তিনি জানান, আসামি আদালতে হাজিরা দিয়েছেন। লিখিত জবাবে জানিয়েছেন, গত ২৫ আগস্ট স্ত্রীকে তালাক দিয়েছেন।

তবে আল আমিনের স্ত্রী ইসরাত জানিয়েছেন, তিনি তালাকের বিষয়ে কিছু পাননি। তিনি বলেন, আমি তালাকের কোন নোটিশ বা কাগজপত্র পাইনি। আমি ন্যায়বিচার চাই।

আল আমিনের স্ত্রী ইসরাত গত ১ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় এবং ৭ সেপ্টেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিনের আদালতে যৌতুক দাবি, ভরণ-পোষণ না দেওয়া এবং নির্যাতনের অভিযোগ এনে মামলা করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে আল আমিনকে আদালতে হাজির হতে সমন জারি করেন। গত ২৭ সেপ্টেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিনের আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক ৬ অক্টোবর পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়