• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫১
  • ৭৪ বার দেখা হয়েছে

খানসামায় জমি থেকে ভাংঙ্গারী ব্যবসায়ীর লাশ উদ্ধার

খানসামায় জমি থেকে ভাংঙ্গারী ব্যবসায়ীর লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর খানসামায় ধান ক্ষেতে পড়া থাকা একরামুল হক (৫৬) নামে এক ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ রবিবার দুপুরে খানসামা উপজেলার গোয়ালডিহি ইউপির ভুল্লারডাঙ্গা বাজার ও পুলহাট বাজারের মধ্যস্থল মিল চাতালের পার্শ্বে একজনের ধান ক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত একরামুল হক (৫৬) খানসামা উপজেলার গোয়ালডিহি গ্রামের তেলিপাড়া গ্রামের ঘটু মিয়ার ছেলে। তিনি স্থানীয় পুলহাট বাজারসহ খানসামার বিভিন্ন গ্রামে ফেরি করে ভাঙারি সংগ্রহ করে খাদ্যদ্রব্য বিক্রি করতেন।

নিহতের পরিবারসহ পুলিশ জানায়, একরামুল স্থানীয় পুলহাট বাজারসহ বিভিন্ন গ্রামে ফেরি করে ভাঙারি সংগ্রহ করে খাদ্যদ্রব্য বিক্রি করতেন। প্রতিদিনের মত গত শনিবার সকাল ৮টার দিকে ব্যবসার উদ্দেশ্যে তিনি বাড়ি থেকে বের হয়। গ্রামে ঘুরে ঘুরে সন্ধ্যার পর পুলহাট বাজারে দোকান করার পর ভ্যান রেখে নিখোঁজ হয় সে। রাতে আত্বীয়-স্বজনদের বাড়িতে খোঁজ খবর নেয় তার ছেলে অহিদুল ইসলাম। তার বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন ।

গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাওখায়াত হোসেন লিটন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। তিনি সারাদিন গ্রামে গ্রামে ঘুরে ভাঙারি সংগ্রহ করে ঝাল মুড়ি, কটকটি, বাদামসহ বিভিন্ন খাবার বিক্রি করতেন। 

খানসামা থানার অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায় জানান, প্রাথমিকভাবে সুরতহাল করা হয়েছে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই জানা যাবে প্রকৃত ঘটনা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়