• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-১-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৫৭
  • ১৩২ বার দেখা হয়েছে

খানসামায় ঝুলন্ত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

খানসামায় ঝুলন্ত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি  ►

দিনাজপুর খানসামায় পারিবারিক কলহের জের ধরে নয় মাসের কন্যা শিশুকে রেখে একই রশিতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ রবিবার সকাল ১০ টার দিকে উপজেলার মারগাও গ্রামের তাদের নিজ শয়ন কক্ষে থেকে স্বামী স্ত্রীর জুলন্ত লাশ উদ্ধার করা হয় ।  

উদ্ধার হওয়া দুজন হলেন উপজেলার মারগাঁও গ্রামের নিজামুদ্দিন হাজী পাড়া ওরফে আজরাইল পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে রবিউল ইসলাম (৩৫) ও তাঁর পূত্রবধু শামসুন্নাহার বেগম (৩০)। 

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে তাদের ৯ মাস বয়সী কন্যা সন্তানের কান্নার আওয়াজে বাড়ির পাশের লোকজন খোঁজ নিতে গিয়ে দেখে রবিউলের বাড়ির মূল দরজা বন্ধ। পরে সেটি ভেঙে দেখে তারা শয়নকক্ষে একই রশিতে  রবিউল ইসলাম ও তার স্ত্রী শাসসুন্নাহার নাহারের লাশ ঝুলন্ত অবস্থায় আছে। স্থানীয়দেও মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে খানসামা থানা পুলিশ। 

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় ১২-১৩ বছর পূর্বে একই গ্রামের দুলাল মেম্বার পাড়ার শমসের আলীর মেয়ে শামসুন্নাহারের সাথে রবিউলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যেই বনিবনা ও সংসারে ঝগড়া লেগে থাকতো। এনিয়ে ইতিপূর্বে তাদের সংসারের ঝগড়া নিয়ে কয়েকবার গ্রাম্য সালিশ ও মিমাংসা হয়েছে। তবে মৃত শামসুন্নাহারের পরিবারের দাবি এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে উন্মোচন হোক। 

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উন্মোচনে কাজ করছে থানা পুলিশ। এ ব্যাপারে আপাতত অপমৃত্যুও মামলা দায়ের করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়