• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৮
  • ১৬২ বার দেখা হয়েছে

গাইবান্ধায় ঐক্য পরিষদ সভাপতি মাখন চন্দ্র সরকার স্মরণে শোক সভা অনুষ্ঠিত

গাইবান্ধায় ঐক্য পরিষদ সভাপতি মাখন চন্দ্র সরকার স্মরণে শোক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ►

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ গাইবান্ধা সদর উপজেলার সভাপতি সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা মাখন চন্দ্র সরকার স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ অক্টোবর শুক্রবার সকাল ১২ টায় ভি এইড রোডস্থ শ্রী শ্রী কালীবাড়ি মন্দির গাইবান্ধা প্রাঙ্গণে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ গাইবান্ধা সদর উপজেলা কতৃক আয়োজিত শোক সভায় ভারপ্রাপ্ত সভাপতি বিনয় ভূষণ সরকার এর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ গাইবান্ধা জেলা সভাপতি রনজিত বকশি সূর্য, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদ জেলা সভাপতি অধ্যক্ষ পরেশ চন্দ্র সরকার। সাধারণ সম্পাদক সুদেব চৌধুরী, বিমল চন্দ্র সরকার, সুজন প্রসাদ, রাকেশ দে বাপী, লক্ষন রায়, শুভ মহন্ত সহ বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

মাখন চন্দ্র সরকার স্মরণে শোক সভায় তার বিদেহী আত্মার শান্তি কামনায় প্রার্থনা, নিরবতা পালন, স্মৃতি চারণ করে বক্তারা বলেন

তিনি ছিলেন একজন সদালাপী বিনয়ী একনিষ্ঠ কর্মী,তার জীবদ্দশায় তিনি সনাতন ধর্মাবলম্বীদের নৈতিক অধিকার প্রতিষ্ঠায় সামাজিক আন্দোলন সহ বিভিন্ন দাবী আদায়ে সোচ্চার ছিলেন।

তার এই আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ গাইবান্ধা সদর এর অপূরণীয় ক্ষতি হয়েছে বলে মনে করেন বক্তারা।

উলেখ্য মাখন চন্দ্র সরকার গত ৭ ই অক্টোবর শুক্রবার আকস্মিকভাবে অসুস্থ হয়ে রংপুর ডক্টরস ক্লিনিকে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ গাইবান্ধা জেলা সহ বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

সম্পূর্ণ অনুষ্ঠান টি সঞ্চালন করেন সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর সাধারণ সম্পাদক রন্জন সাহা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়