• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:৫৮
  • ৭৮ বার দেখা হয়েছে

গাইবান্ধায় ক্ষুদ্র অর্থায়ন সংস্থাসমূহের আঞ্চলিক সম্মেলন

গাইবান্ধায় ক্ষুদ্র অর্থায়ন সংস্থাসমূহের আঞ্চলিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধায় ক্ষুদ্র অর্থায়ন সংস্থাসমূহের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসকেএস ফাউণ্ডেশনের সহযোগিতায় ও সিডিএফের উদ্যোগে আজ (মঙ্গলবার) সকালে এসকেএস ইনের ব্যাঙ্কোয়েট হলরুমে এ আয়োজন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির (এমআরএ) এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. ফসিউল্লাহ্। সিডিএফের চেয়ারম্যান মুর্শেদ আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, টিএমএমএসের কনসালটেন্ট (আইসি) সারোয়ার মাহমুদ ও কুষ্টিয়ার উন্নয়ন সংস্থা- দিশা’র নির্বাহী পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন এসকেএস ফাউণ্ডেশনের নির্বাহী প্রধান ও সিডিএফের গভর্নিং বডির সদস্য রাসেল আহম্মেদ লিটন। ‘অন্তর্ভূক্তিমূলক অর্থায়নে ক্ষুদ্র অর্থায়ন সংস্থাসমূহঃ সাম্প্রতিক অর্থনৈতিক সঙ্কট নিরসনে নীতিগত সংস্কার ও তহবিল সহযোগিতা সময়ের দাবি’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করেন কোস্ট ফাউণ্ডেশনের মাইক্রোফিন্যান্স পরিচালক তারিক সাইদ হারুন। এছাড়া রংপুর ও রাজশাহী বিভাগে কর্মরত ক্ষুদ্র অর্থায়ন সংস্থাসমূহের প্রতিনিধিরা সম্মেলনে অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়