• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৮-১০-২০২২, সময়ঃ বিকাল ০৩:১৬
  • ৬২ বার দেখা হয়েছে

গাইবান্ধায় চলছে পরিবহন ধর্মঘট

গাইবান্ধায় চলছে পরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিবেদক ►

সড়ক পথে হয়রানির প্রতিবাদ ও তিন চাকার যানবাহনসহ মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে গাইবান্ধাতেও চলছে পরিবহন ধর্মঘট। শুক্রবার ভোর ৬টা থেকে শুরু হওয়া এ ধর্মঘট চলবে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত। 

ধর্মঘটে গাইবান্ধা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে রংপুর ও বগুড়া রুটের বাসগুলো চলাচল বন্ধ রেখেছে মালিক-শ্রমিক ইউনিয়ন। ভোর থেকে এ দুই রুটের কোন বাস গাইবান্ধা টার্মিনাল থেকে ছেড়ে যায়নি।

গাইবান্ধা জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফুল ইসলাম বাদশা জানান, রংপুর ও রাজশাহী বিভাগের মালিক ও শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দের নির্দেশে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গাড়ি ভাংচুর ও নিরাপত্তার আশংকায় রংপুর ও বগুড়া রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ঢাকা-চট্টগ্রামসহ দণিাঞ্চলের দূরপাল্লার বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে বাস ধর্মঘটে চরম দুর্ভোগে পড়েছে যাত্রীরা। হঠাৎ নির্দেশনায় বাস বন্ধ হওয়ায় দৈনিক মজুরিতে কর্মরত শ্রমিকরা পড়েছেন বিপাকে। 

জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক নাজিবুল আমিন নান্নু বলেন, মহাসড়কে হয়রানি, অটো ও সিএনজি চলাচল বন্ধের দাবিতে রংপুর জেলা মোটর মালিক ও শ্রমিকদের ডাকা ধর্মঘটের কারণে গাইবান্ধাতেও বাস চলাচল বন্ধ রয়েছে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়