• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:২৫
  • ৫৩ বার দেখা হয়েছে

গাইবান্ধায় জেল হত্যা দিবস পালিত

গাইবান্ধায় জেল হত্যা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক ►

জেল হত্যা দিবস উপলক্ষে বৃহস্পতিবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ। 

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা , সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফি ঝন্টু, শহর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রুবেল, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাইফুল আলম সাকা, মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম, শাহ সরোয়ার কবীর, আমিনুর জামান রিংকু, এমারুল ইসলাম সাবিন, মাহমুদা পারুল, সরদার মো. শাহীদ হাসান লোটন, শাহ আহসান হাবীব রাজিব, রেজিনা নাহিদ ফারজানা শিমুল, মোশাররফ হোসেন দুলাল, দীপক কুমার পাল, খায়রুল ইসলাম, মো. আসিফ সরকার প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তানজিমুল ইসলাম জামিল। 

শোক সভায় বক্তারা বলেন, খুনি মোস্তাক জিয়া দোশররা ১৫ ই আগষ্ট কলোরাত্রিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর কারাগারে এই জাতীয় ৪ নেতাকে হত্যা করে। তারা বলেন, এই জাতীয় চার নেতাকে হত্যার মধ্যে দিয়ে খুনিরা মনে করেছিল মুক্তিযুদ্ধের বিজয় ও চেতনাকে নিমূর্ল করা যাবে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তেমনি বিশে^ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়