• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩১
  • ১২১ বার দেখা হয়েছে

গাইবান্ধায় বিএনপির জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

গাইবান্ধায় বিএনপির জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক ►

৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলে সোমবার গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল। 

দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি ডাঃ অধ্যাপক মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান বাবু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, শহীদুজ্জামান শহীদ, মোশাররফ হোসেন বাবু, আনিছুর রহমান নাদিম, আলমগীর সাদুল্যা দুদু, মোর্শেদ হাবীব সোহেল, কামরুল হাসান সেলিম, আব্দুস সালাম মিয়া, রাগিব হাসান চৌধুরী, আব্দুর রাজ্জাক ভুটটু, ফরিদা ইয়াসমিন শোভা, খন্দকার জাকারিয়া জিম, তারেকুজ্জামান তারেক প্রমুখ। 
বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন এবং মিথ্যা মামলা থেকে তাঁর  নিঃশর্ত মুক্তির দাবি জানান। বক্তারা বলেন, শহীদ জিয়ার শততা, দেশপ্রেম ও আদর্শে বলিয়ান হয়ে সকলকে একসাথে কাজ করার আহবান জানান। সেইসাথে বক্তারা তত্ত্বাবধায়ক সরকারের জোর দাবি জানান। শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়