• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:২৭
  • ৮৫ বার দেখা হয়েছে

গাইবান্ধায় বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন হুইপ গিণি

গাইবান্ধায় বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন হুইপ গিণি

নিজস্ব প্রতিবেদক  ►
গাইবান্ধায় অসহায়, হতদরিদ্র মানুষদের মধ্যে ক্যান্সার, কিডনি, হৃদরোগসহ ৬টি জটিল রোগে আক্রান্ত ২০ জন রোগীদেরকে ৫০ হাজার টাকা করে এককালীন ১০ লক্ষ টাকা, ও হুইপ মাহাবুব আরা বেগম গিণি'র ঐচ্ছিক তহবিল হতে বিভিন্ন সুবিধাভোগীদের মাঝে ২৩ হাজার ৫শ টাকার আর্থিক অনুদানের চেক এবং মিশুক ভ্যান বিতরণ করলেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর-২ আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিণি এমপি।

বিতরণকালে হুইপ বলেন, যেসব অসচ্ছল পুরুষ মানুষ রয়েছেন তাদের পরিবারের ব্যায়ভার বহনে কর্মসংস্থান সৃষ্টির উদ্দেশ্যে এই ভ্যান বিতরণ করা হলো। আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে বিতরণ করা হয়। এর আগে সদর উপজেলা পরিষদের আয়োজনে সদর উপজেলার হতদরিদ্র সুবিধাভোগী মানুষদেরকে মিশুক ভ্যান বিতরণ করেন। এডিবি প্রকল্পের আওতায় ৪৪ জন সুবিধাভোগীদের মধ্যে ২য় পর্যায়ে আজ ১৯ জনকে মিশুক ভ্যান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম, উপজেলা সমাজসেবা অফিসার নাসির উদ্দিন শাহ, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক রুবেল, সহ-সভাপতি আমিনুর রহমান শিপন, যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ইঞ্জিনিয়ার পাপুলসহ অনেকে।

সুবিধাভোগীরা জানান,আগে আমরা অন্য মানুষের মটর চালিত রিক্সা ভাড়ায় চালাতাম। এতে করে উপার্জনকৃত টাকা থেকে মহাজনকে ভাড়া দিয়ে অবশিষ্ট টাকা দিয়ে সংসার চালানোয় পরিবার পরিজন নিয়ে কষ্ট করে দিন চালাতাম।  এখন আর সংসারের খরচ চালাতে তেমন কষ্ট হবেনা। আবার অনেকে বেকার ছিল। এখন নিজের রিক্সা-ভ্যান হওয়ায় খুব ভাল লাগল। এজন্য হামরা হুইপ আপা ও সদর উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাই।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়