• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৩৭
  • ১২৬ বার দেখা হয়েছে

গাইবান্ধায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩ তলা ভবন উদ্বোধন করেন-হুইপ

 গাইবান্ধায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩ তলা ভবন উদ্বোধন করেন-হুইপ

নিজস্ব প্রতিবেদক  ►

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে ২ কোটি ৫০ লাখ ৩৭ হাজার টাকা ব্যায়ে গাইবান্ধা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩ তলা ভবন এবং ৬৬লাখ ৮৩ হাজার টাকা ব্যয়ে বেড়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রণিকক্ষ নিমার্ণের কাজ শেষ হয়েছে। 

মঙ্গলবার গাইবান্ধা শহরের মাস্টার পাড়ায় নতুন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভবন এবং সদর উপজেলার কুপতলা ইউনিয়নে বেড়াডাঙ্গায় চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় প্রাথমিক বিদ্যালয়ের  উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

এসময় জেলা প্রশাসক মো: অলিউর রহমান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: সাবিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম,সদর উপঝেলা আ.লীগের সাধারন সম্পাদক মৃদুল মোস্তাফি ঝন্টু, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, বীর মুক্তিযোদ্ধা ওয়াশিকুল ইকবাল মাজু, বীর মুক্তিযোদ্ধা আলী আকবার মিয়া, বীর মুক্তিযোদ্ধা ময়নুল হক রাজা, গাইবান্ধা প্রেসকাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, শহর আ.লীগের সভাপতি ওমর ফারুখ রুবেল, সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ অন্যান্য নের্তৃবৃন্দ । 

হুইপ বলেন, বর্তমান আ.লীগ মুক্তিযুদ্ধের চেতনার সরকার। বীরমুক্তিযোদ্ধাদের জন্য সরকার বহুমুখী কর্মসূচি বাস্তবায়নে  উদ্দ্যোগ গ্রহণ করেছে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস সংরক্ষণ ও তুলে ধরতে উপজেলা ও জেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নিমাণসহ বীর মুক্তিযোদ্ধাদের জন্য নানা ধরনের সুযোগ সুবিধা বৃদ্ধিসহ পুর্নবাসনের উদ্দ্যোগ গ্রহণ করা হয়েছে । 
গাইবান্ধা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩ তলা ভবনে বঙ্গবন্ধুর মূর‌্যাল নির্মাণসহ ১২টি ব্যবসা প্রতিষ্ঠান, অফিস কক্ষ, সভাকক্ষসহ বিদ্যুৎ, পানি ও পয়:প্রণালির সুবিধা রয়েছে।

এছাড়া সদর উপজেলার কুপতলা ইউনিয়নে বেড়াডাঙ্গায় চতুর্থ প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচির আওতায় প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণ করা হয়। এদিকে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন র্শীষক প্রকল্প-৩ এর আওতায় ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে বেড়াডাঙ্গা বাজার- কুপতলা ইউপি অফিস সড়ক উন্নয়ন কাজ করা হবে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়