• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-১১-২০২২, সময়ঃ বিকাল ০৪:২৩
  • ৫২ বার দেখা হয়েছে

গাইবান্ধায় যুব মৈত্রীর সম্মেলন অনুষ্ঠিত

 গাইবান্ধায় যুব মৈত্রীর সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ►

বাংলাদেশ যুব মৈত্রী গাইবান্ধা জেলা শাখার ৬ষ্ঠ জেলা সম্মেলন মঙ্গলবার স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন যুব মৈত্রী কেন্দ্রীয় সহ-সভাপতি তৌহিদুর রহমান তৌহিদ। প্রধান অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ ও প্রধান বক্তা ছিলেন যুব মৈত্রী কেন্দ্রীয় সহ-সভাপতি তাইজুল ইসলাম রোম। 
যুব মৈত্রী জেলা নেতা জাকারিয়া সুমনের সভাপতিত্বে এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আজাদুল ইসলাম আজাদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টি জেলা সাধারণ সম্পাদক মিলন কান্তি সরকার, গোবিন্দগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এম.এ মতিন মোল্লা, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য কামরুল হাসান, দেলোয়ার হোসেন মোল্লা, শাহজাহান রিপন, আশরাফুল আলম, রিপন বর্মন, ফারুকুল ইসলাম, শাহজাহান আলী প্রমুখ।  

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একটি জাতির জীবন, ওয়ার্কিং পাওয়ার যুব সমাজ। তাই বেকার যুবকদের জন্য বেকার ভাতা দেয়ার দাবি করেন তিনি। দেশের বাইরে পাচার হওয়া হাজার হাজার কোটি টাকা ফেরত আনারও দাবি জানান। তিনি বলেন, বিএনপি-জামাত আবারও ক্ষমতায় আসার পাঁয়তারা করছে, ১৪ দল তা প্রতিহত করবে। সেইসাথে তিনি খাস জমি ভুমিহীনদের মধ্যে বিতরণ এবং তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে বৈষম্যহীন সমাজ গড়ে তোলার দাবি জানান। সম্মেলন শেষে আশরাফুল ইসলামকে সভাপতি, আজাদুল ইসলাম আজাদকে সাধারণ সম্পাদক ও মাহবুবর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা যুব মৈত্রীর কমিটি গঠন করা হয়। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়