• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:৪৯
  • ১৬০ বার দেখা হয়েছে

গাইবান্ধায় সবার জন্য স্মার্ট সেবা শীর্ষক ক্যাম্পেইন আলোচনা সভা

গাইবান্ধায় সবার জন্য স্মার্ট সেবা শীর্ষক ক্যাম্পেইন আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক ► 

গাইবান্ধা জেলা প্রশাসন এর উদ্যাগ্যে শুক্রবার ডিজিটাল সেন্টার এর ১ যুগ পূর্তি উদযাপন ও স্মার্ট বাংলাদেশ ২০৪১: সবার জন্য স্মার্ট সেবা শীর্ষক ক্যাম্পেইন উপলক্ষ্যে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ডিজিটাল সেন্টার জনগনের দোড়গড়ায় ১ যুগ শীর্ষক আলোচনা সভায়  সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো। 

সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো.অলিউর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শরিফুল আলম, সহকারী কমিশনার মৌমিতা গুহ ইভা, পৌর প্যানেল মেয়র শহীদ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, গাইবান্ধা প্রেসকাবের সভাপতি কে.এম রেজাউল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, কামারজানী ইউনিয়নের ইউডিসি মাহাবুবুর রহমান, মোছা: সুইটি আক্তার, মোছা: মারুফা আক্তার, গোপাল চন্দ্র রবিদাসসহ অন্যান্য নেতৃবৃন্দ। 
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা তার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বের ফলে দেশে ইউনিয়ন পর্যায়ে ডিজিটাল সেন্টার স্থাপন করে সকল তথ্য সেবা কেন্দ্র থেকে অনলাইনে ১১৬ ধরনের সেবা প্রদান করা হচ্ছে। সেবার মান বৃদ্ধি পাওয়ায় জাতীয় প্রবৃদ্ধি অর্জন, দারিদ্র্য বিমোচন এবং দেশের আর্থ সামাজিক উন্নয়নে অনন্য ভূমিকা রেখেছে। এর ফলে জনগনের ভোগান্তি কমেছে। 


 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়