• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-১১-২০২২, সময়ঃ রাত ০৭:১৮
  • ১৫৮ বার দেখা হয়েছে

গাইবান্ধায় ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রথম আলো বিশ্বাসের জায়গা 

গাইবান্ধায় ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রথম আলো বিশ্বাসের জায়গা 

নিজস্ব প্রতিবেদক ►

প্রথম আলোর ২৪ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা প্রেসক্লাব মিলনায়তনে পাঠক উৎসবের আয়োজন করে গাইবান্ধা বন্ধুসভা। এতে সভাপতিত্ব করেন গাইবান্ধা বন্ধুসভার সভাপতি মিল্লাত হোসাইন।

বক্তব্য দেন বিশিষ্ট সাংবাদিক গোবিন্দলাল দাস, কে.এম রেজাউল হক, আবেদুর রহমান ও অমিতাভ দাস, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ মো: খলিলুর রহমান, গাইবান্ধা জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বাবু, গাইবান্ধার সাংস্কৃতিক সংগঠন সুরবানী সংসদের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বাবু, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক শাহরিয়ার আহমেদ শাকিল, নাগরিক সংগঠন সামাজিক সংগ্রাম পরিষদের আহবায়ক জাহাঙ্গীর কবীর, গাইবান্ধার স্বেচ্ছাসেবী সংগঠন অবলম্বনের নির্বাহী পরিচালক প্রবীর চক্রবর্ত্তী, প্রথম আলোর প্রতিনিধি শাহাবুল শাহীন তোতা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বন্ধুসভার সাধারণ সম্পাদক মেহেদী হাসান। 

এরপর পথশিশুদের নিয়ে ৪ নভেম্বর অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী তিনজনকে বই পুরস্কার দেওয়া হয়। পরে বন্ধুসভার সদস্যরা অতিথিদের নিয়ে প্রথম আলোর জন্মদিনের কেক কাটেন। শেষে সংগীত পরিবেশন করে জিয়াউর রহমান জিয়া, শামীম ইয়াসার ও রিতা আক্তার। কবিতা আবৃত্তি করেন কবি সোহেল রানা, রেহেনা আক্তার, তাসনিম, তাহানি, ফারজানা, ইশরাত জাহান। 
বক্তারা বলেন, প্রথম আলো ২৪ বছর ধরে সত্য তথ্য প্রকাশ করে আসছে। অন্যায়ের সাথে আপোষ করেনি। এজন্য প্রথম আলোর প্রতি মানুষের আস্থা বেশি। তারা বলেন, প্রতিদিন সকালে অসংখ্য ছাপা কাগজ পড়ি। কিন্তু কোনটিতেই আস্থা ও বিশ্বাস পাই না। অনেক কাগজ পড়ার পরও প্রথম আলোর খবরটি আস্থায় নিই, বিশ্বাস করি।

প্রথম আলো তাদের সততা দিয়ে পাঠকের হৃদয়ে বিশ্বাসের জায়গা করে নিয়েছে। প্রথম আলো মানুষের হৃদয়ের কথা বলে। মানুষ কি চায় তা তুলে ধরে। শুধু ছাপা কাগজই নয়, তাদের অনলাইন পোটালও নির্ভরযোগ্য। আমাদের এলাকায় কোন ঘটনা ঘটলে, অনেক অনলাইন ও ফেসবুকে প্রচার হয়। কিন্তু তারপরও আমরা প্রথম আলো অনলাইনের খবরটি দেখার জন্য অপেক্ষা করি। এ ছাড়া প্রথম আলোর সামাজিক নানা কাজও মানুষের মধ্যে প্রেরণা যোগায়। প্রথম আলো তার এ ধারা যেন অব্যাহত রাখে।  
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়