• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১১-২০২২, সময়ঃ দুপুর ০২:৪৮
  • ৮৪ বার দেখা হয়েছে

গাইবান্ধা জেলা পরিষদের প্রথম সভা

গাইবান্ধা জেলা পরিষদের প্রথম সভা

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধা জেলা পরিষদের প্রথম সভা আজ বুধবার সদর ডাকবাংলো হলরুমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক। সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন গাইবান্ধা কালেক্টরেট মসজিদের পেশ ইমাম মুফতি যুবায়ের আহমেদ। 

সভার বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী প্রধান আব্দুর রউফ তালুকদার, শাহ সারোয়ার কবীর, মো. মতলুবর রহমান, আব্দুল লতিফ প্রধান, সাহরিয়া খান বিপ্লব, একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, জাহাঙ্গীর আলম, জিএম সেলিম পারভেজ, আশরাফুল আলম লেবু, মুকিতুর রহমান রাফি, গোলাম সারওয়ার বিপ্লব, আব্দুর রশিদ ডাবলু, মোছা. তৌহিদা বেগম, মোছা. আরিফা আক্তার, রুনা আরজু মোনোয়ারা বেগম, এমদাদুল হক, এমএস রহমান, শহিদুল ইসলাম শান্ত, মো. মনিরুজ্জামান, মো. জাহাঙ্গীর আলম, সাখাওয়াত হোসেন ও শুকুর আলী ফিরোজ।

এছাড়াও সভায় জেলা পরিষদের সহকারি প্রকৌশলী সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন। জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক সকল সদস্যদের উদ্দেশ্য করে বলেন, জেলার মানুষের প্রত্যাশা অনুযায়ী আমরা সকলেই নিজ নিজ এলাকায় উন্নয়নের জন্য একসাথে কাজ করে যাবো। তিনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নেয়ার জন্য আহবান জানান। সেইসাথে তিনি সকল সদস্যকে আগামী ৫ বছর জেলার উন্নয়নে অবদান রাখতে সহযোগিতা কামনা করেন। জেলা পরিষদের প্রথম সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছাসহ ১৫ই আগস্টে সকল শহীদ এবং ৩ নভেম্বর জেলখানায় জাতীয় ৪ নেতাসহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। 

এর আগে জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের সাথে জেলা প্রশাসক মো. অলিউর রহমান সৌজন্য সাক্ষাত করেন। এসময় জেলা প্রশাসক বলেন, জেলা পরিষদ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে অগ্রণী ভুমিকা পালন করবেন। তিনি চেয়ারম্যান ও সকল সদস্যদের জন্য শুভ কামনা করেন। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়