• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১-২০২৪, সময়ঃ রাত ০৯:০৮
  • ৭৯ বার দেখা হয়েছে

গাইবান্ধা বন্ধুসভার পরিচিতি সভা অনুষ্ঠিত

গাইবান্ধা বন্ধুসভার পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধা এলজিইডি মিলনায়তনে আজ বুধবার প্রথম আলো বন্ধুসভার নবনির্বাচিত কমিটির সদস্যদের বরণ, পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

দুপুরে অনুষ্ঠানের শুরুতে  বন্ধুসভার সদস্যরা অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান। 

পরে অতিথি গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, গাইবান্ধা এলজিইডির নিবার্হী প্রকৌশলী ছামিউল ইসলাম, প্রথম আলোর প্রতিনিধি শাহাবুল শাহীন ও বন্ধুসভার উপদেষ্টা রুমা শাহীন। 

অনুষ্ঠানে সভাপত্বিত করেন গাইবান্ধা বন্ধুসভার সভাপতি ইমরান মাসুদ ও সঞ্চালনা করেন সাধারন সম্পাদক মেহেদী হাসন। 

আলোচনা শেষে নবনির্বাচিত কমিটির সদস্যদের লাল গোলাপ দিয়ে বরণ করেন অতিথিরা। অনুষ্ঠানে গান পরিবেশন করেন বন্ধুসভার কার্যনির্বাহী সদস্য জিয়াউর রহমান, সদস্য গীতাঞ্জলি সরকার। তবলায় সহযোগিতা করেন গাইবান্ধা স্পন্দন শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক উত্তম সরকার।

অনুষ্ঠানে অধ্যক্ষ খলিলুর রহমান বলেন, পাঠকই প্রথম আলোর প্রাণ। প্রথম আলো বন্ধুসভা এই পাঠকদেরই সংগঠন। বাংলাদেশের তরুণ সমাজ এর বিপুল পাঠকগোষ্ঠীর উল্লেখযোগ্য অংশ। প্রথম আলো কেবল একটি সংবাদপত্র নয়; রাষ্ট্রে ও সমাজে শুভ, কল্যাণ ও শ্রেয়োবোধ প্রতিষ্ঠায় সচেষ্ট একটি প্রতিষ্ঠান। নিজেকে উন্নততর মানুষ হিসেবে গড়ে তুলতে পারা তাই তরুণ সমাজের এক বড় কর্তব্য। এই তরুনরাই মেধা, শ্রম, শিক্ষা ও রুচি দিয়ে দেশ, মানুষ ও বিশ্বমানবতার কল্যাণে নিজেদের নিয়োজিত করতে পারবে। সাহিত্য, শিল্প, সংস্কৃতি, খেলাধুলা ও জ্ঞান-বিজ্ঞানের চর্চা এবং বিভিন্ন জনকল্যাণমূলক কাজে অংশ নিয়ে তারা উদ্বুদ্ধ হতে পারে।

গাইবান্ধা এলজিইডির নিবার্হী প্রকৌশলী ছামিউল ইসলাম বলেন, তরুণরা দেশপ্রেম ও মানবকল্যাণে, নিজেদের গড়ে তুলতে পারে। বন্ধুসভা তরুণদের মধ্যে মানবিক মূল্যবোধ সঞ্চার করতে চায়। এটি মানবিক মূল্যবোধে উজ্জীবিত মানুষের সম্মিলিত হওয়ার, নিজেদের গড়ে তোলার এবং মানবতার কল্যাণে কাজ করার একটি মঞ্চ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়