• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১১-২০২২, সময়ঃ বিকাল ০৩:১৬
  • ১৬৪ বার দেখা হয়েছে

গাইবান্ধা সরকারি কলেজে আন্তঃ বিভাগ ফুটবল ও ভলিবল টুর্নামেন্ট ২২ উদ্বোধন

গাইবান্ধা সরকারি কলেজে আন্তঃ বিভাগ ফুটবল ও ভলিবল টুর্নামেন্ট ২২ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধায় আন্তঃ বিভাগ ফুটবল ও ভলিবল টুর্নামেন্ট ২২ উদ্বোধন হয়েছে। গাইবান্ধা সরকারি কলেজ এর আয়োজনে ২১ নভেম্বর সোমবার হতে ৩০ নভেম্বর পর্যন্ত সপ্তাহব্যাপী আন্তঃ বিভাগ ফুটবল ও ভলিবল টুর্নামেন্ট ২২ খেলার উদ্বোধন করেন গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি আবু বকর সিদ্দিক।

গাইবান্ধা সরকারি কলেজের অধ্য প্রফেসর মো: খলিলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার মেয়র মতলুবর রহমান, গাইবান্ধা প্রেসকাব সভাপতি কেএম রেজাউল হক, গাইবান্ধা জেলা ক্রীড়া অফিসার আলমগীর হোসেন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপাধা প্রফেসর ড. মো: সবুর উদ্দিন, আহবায়ক হামিদ কলিম, সরকারি কলেজের শিক পরিষদ আহবায়ক হামিদ কলিম, যুগ্ন সম্পাদক মাসুদুর রহমান, কোষাধ্য আব্দুল কাইয়ুম আজাদসহ অনেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গাইবান্ধা সরকারি কলেজের দর্শন বিভাগের সরকারি অধ্যাপক এবি,এম জিল্লুর রহমান ও ইংরেজি বিভাগের অনার্স চতুর্থ বর্ষ শিার্থী সম্পা দেব।

উদ্বোধনী দিনে সকাল ১০ টায় প্রথম ধাপে গ্রুপ-এ বাংলা বনাম রসায়ন বিভাগ ও দ্বিতীয় ধাপে গ্রুপ-বি তে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ বনাম পদার্থবিজ্ঞান বিভাগ খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলা কর্মসূচির মধ্যে রয়েছে- ২২ নভেম্বর মঙ্গলবার গ্রুপ সি তে ডিগ্রিপাস বনাম রাষ্ট্রবিজ্ঞান ও ডি-তে উচ্চ মাধ্যমিক বিভাগ বনাম ইতিহাস বিভাগ। ২৩ নভেম্বর বুধবার সকালে গ্রুপ ই-তে গণিত বিভাগ বনাম ইংরেজি বিভাগ ও গ্রুপ এফ-তে উদ্ভিদ বিজ্ঞান বিভাগ বনাম ব্যবস্থাপনা বিভাগ ও এইচ-তে হিসাব বিজ্ঞান বিভাগ বনাম প্রাণিবিজ্ঞান বিভাগ।

২৭ নভেম্বর দুপুরে কোয়ার্টার ফাইনাল-১ এর গ্রুপ-এ বিজয়ী বনাম গ্রুপ বি বিজয়ী ও কোয়ার্টার ফাইনাল-১ এ গ্রুপ সি বিজয়ী বনাম গ্রুপ-ডি বিজয়ী। ২৮ নভেম্বর দুপুরে কোয়ার্টার ফাইনাল৩ -এ গ্রুপ ই বিজয়ী বনাম গ্রুপ এফ বিজয়ী ও কোয়ার্টার ফাইনাল ৪-এ গ্রুপ জি বিজয়ী বনাম গ্রুপ এইচ বিজয়ী। ২৯ নভেম্বর বিকালে সেমি ফাইনাল ১ -এ কোয়ার্টার ফাইনাল ১ বিজয়ী বনাম কোয়ার্টার ফাইনাল ২ বিজয়ী ও সেমি ফাইনাল ২ এ কোয়ার্টার ফাইনাল বিজয়ী বনাম কোয়ার্টার ফাইনাল ৪ বিজয়ী। ৩০ নভেম্বর সকালে ফাইনাল এ সেমি ফাইনাল ১ বিজয়ীদল বনাম সেমি ফাইনাল ২ বিজয়ীদল। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়