• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-১০-২০২২, সময়ঃ বিকাল ০৪:১২
  • ১৩৩ বার দেখা হয়েছে

গাইবান্ধা সরকারি কলেজে ঈদ মিলাদুন্নবী (সা.) ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উদযাপন

গাইবান্ধা সরকারি কলেজে ঈদ মিলাদুন্নবী (সা.) ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উদযাপন

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধা সরকারি কলেজে ঈদ মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান গতকাল সোমবার অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আব্দুল কাদের,  সভাপতিত্ব করেন অধ্যক্ষ প্রফেসর মোঃ খলিলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ড: মোঃ সবুর উদ্দিন। 

এছাড়াও মাওলানা মোত্তালিবুর রহমান, ইমাম গাইবান্ধা সরকারি কলেজ জামে মসজিদ, ছাত্রনেতা কামাল হোসেন, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে মোঃ স¤্রাট মিয়া ও উম্মে হাবিবা সিথি বক্তব্য রাখেন। বক্তাগণ মানবতার মুক্তির অগ্রদূত মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক, রাষ্ট্রীয় জীবন সম্পর্কে সুস্পষ্ট ধারণা লাভের জন্য তার জীবনী গ্রন্থ পাঠের গুরুত্ব তুলে ধরেন।  

সভাপতি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা এমন এক আলো যা শিক্ষার্থীদের ভেতরের সব কলুষতা মুছে একজন মানুষকে নির্মল ও সুন্দর করতে পারে। একজন সফল মানুষ হওয়ার চেয়ে ভালো মানুষ হওয়া বেশি জরুরী। ভালো মানুষ হতে পারলে সাফল্য তার পেছনে ছুটবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ ইসমাইল হোসেন। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা মোত্তালিবুর রহমান। ঈদ মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আয়োজিত ১০টি বিষয়ে প্রতিযোগিতায় বিজয়ী ৪২ জন শিক্ষার্থীকে পুরষ্কার প্রদান করেন প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সভাপতি মহোদয়। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়