• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২০
  • ১১৪ বার দেখা হয়েছে

গাইবান্ধা-৫ আসনের ভোটারদের দ্বারে দ্বারে রিপন

গাইবান্ধা-৫ আসনের ভোটারদের দ্বারে দ্বারে রিপন

সাঘাটা প্রতিনিধি  ► 

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে বন্ধ উপ-নির্বাচনের পুনরায় ভোট গ্রহণের তারিখ ঘোষণা না হলেও আ.লীগ মনোনীত (নৌকা) প্রার্থী মাহমুদ হাসান রিপন বসে নেই। নেতাকর্মীদের উজ্জীবিত এবং ভোটদানে ভোটারদের উৎসাহিত করতে আবারো প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করছেন রিপন। তিনি সাঘাটা উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে পাড়ায় পাড়ায় ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নারী ও পুরুষ ভোটারদের সাথে কুশল বিনিময় করে পুনরায় নির্বাচন হলে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন। 

আজ শনিবার উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের পবনতাইড়, ঘুড়িদহ, ঝাড়াবর্ষা ও চিনির পটল গ্রামে নির্বাচনী গণসংযোগে করেন। মাহমুদ হাসান রিপন এসময় ভোটারদের উদ্দেশ্যে বলেন, গত ১২ অক্টোবর নির্বাচনে আপনারা সতস্ফুর্তভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে ছিলেন। কিন্তু নির্বাচন কমিশন থেকে সমস্ত নির্বাচন বন্ধ ঘোষণার কারণে ফলাফল আপনারাও পাননি আমিও পাইনি। খুবশীঘ্রই আবারো নির্বাচন ঘোষণা হবে, এবার বিজয় নিশ্চিত করার লক্ষে জনগণের কাছে আবারো নৌকা মার্কায় ভোট চান। 

এসময় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক ও কেন্দ্রীয় আ.লীগের উপ-কমিটির সদস্য অলিউর রহমান বিপুল, সাঘাটা উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, খায়রুল বাশার রুবেল, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোকছেদুল হাসান সাজু, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রাজেস সিংহ, ঘুড়িদহ ইউনিয়ন আ.লীগ সভাপতি অনিল কুমার বর্মণ, সাঘারণ সম্পাদক আব্দুল জলিল, সহ-সভাপতি জয়নুল আবেদীন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান রাব্বী, প্রধান শিক্ষক ও যুবলীগ নেতা জোবায়দুর রহমান প্রমুখ। 

উল্লেখ্য গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে গত ১২ অক্টোবর উপনির্বাচন চলাকালীন সময়ে নির্বাচন কমিশন ঢাকায় বসে কেন্দ্রের বুথে বুথে অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বন্ধ করে। নির্বাচন বন্ধের দীর্ঘ এক মাস অতিবাহিত হলেও এপর্যন্ত ভোটের বিষয়ে নির্বাচন কমিশন থেকে কোনো সিদ্ধান্ত প্রকাশ করা হয়নি। ফলে এখনো নির্বাচনী এলাকার সাধারণ ভোটার ও প্রার্থীরা অন্ধকারে ঘুরপাক খাচ্ছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়