• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৭
  • ১২০ বার দেখা হয়েছে

গাইবান্ধা-৫ আসনে আসন্ন উপনির্বাচন নৌকা বিজয়ী হলে রিপনের স্ত্রী শেখার নারীদের পাশে থাকার আঙ্গীকার

 গাইবান্ধা-৫ আসনে আসন্ন উপনির্বাচন নৌকা বিজয়ী হলে রিপনের স্ত্রী শেখার নারীদের পাশে থাকার আঙ্গীকার

সাঘাটা প্রতিনিধি

গাইবান্ধা-৫ আসনে আসন্ন ১২ অক্টোবর উপ-নির্বাাচনকে সামনে রেখে নারীদের পাশে থাকার অঙ্গীকার করেছেন আ.লীগের  (নৌকা) প্রার্থী মাহমুদ হাসান রিপনের স্ত্রী ডা.মারিয়াম জামান শেখা। তিনি বলেন, রিপনকে আপনারা ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করলে সমাজে নারীরা পিছিয়ে থাকবে না। সাঘাটা-ফুলছড়ি উপজেলার প্রতিটি গ্রামের নারীদের পাশে থেকে ফ্রি এবং সহজ চিকিৎসা সেবা দেয়া হবে। পাশাপশি নারীদের উন্নয়নে সবসময় পাশে থাকবো।

শনিবার গাইবান্ধার সাঘাটা উপজেলা ঘুড়িদহ ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আ.লীগ আয়োজিত পবনতাইড় সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নৌকার পক্ষে অনুষ্ঠিত নির্বাচনী নারীদের সাথে উঠান বৈঠকে তিনি এ অঙ্গীকার করেন। তিনি বলেন, এলাকায় শিল্প কলকারখানা গড়ে তুলে বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। উক্ত উঠান বৈঠকে বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার নারী উপস্থিত হলে তা নারী সমাবেশে রূপ নেয়।

পবনতাইড় সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে অন্যান্যেও বক্তব্য রাখেন সাঘাটা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান, সাংবাদিক জয়নুল আবেদীন, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি গৌতম কুমার চন্দ, আ.লীগ নেতা আব্দুল হান্নান সরকার, যুবলীগ নেতা আহসান রাব্বী, জোবায়দুর রহমান,বজলার রহমান টিয়া, ওয়াছে আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়