• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৮
  • ৪৬ বার দেখা হয়েছে

গাইবান্ধা-৫ উপনির্বান ফলাফল ঘোষণা ও সিইসির পদত্যাগের  দাবীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ

গাইবান্ধা-৫ উপনির্বান ফলাফল ঘোষণা ও সিইসির পদত্যাগের  দাবীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ

ফুলছড়ি প্রতিনিধি ►
গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ নির্বাচন কমিশনের ভোট গ্রহন স্থগিতের সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না ভোটাররা। তারা স্থগিত ভোট কেন্দ্রগুলোর ফলাফল ঘোষণা ও প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবীতে ফুলছড়ি উপজেলা শহরে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে। 

বৃহস্পতিবার দুপুরে নৌকার কর্মী সমর্থক ও ভোটররা দলে দলে ফুলছড়ি উপজেলা পরিষদের সামনে সড়কে এসে অবস্থান নেয়। এসময় তারা উপজেলা শহরে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সহ ভোটাররা অংশ গ্রহণ করেন। বিক্ষোভ মিছিল নিয়ে তারা ফুলছড়ি-গাইবান্ধা সড়কের উপজেলা পরিষদের সামনে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অবরোধ চলাকালে সড়কের দুই পাশে অনেক যানবাহন আটকা পড়ে। এসময় নেতাকর্মীরা নির্বাচন কমিশনের ভোট স্থগিতের হঠকারী সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে বিভিন্ন ¯েøাগান দেন।

অবরোধ চলাকালে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, সহ-সভাপতি এ্যাডভোকেট নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল হান্নান, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা শালু, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, উদাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহদী মাসুদ পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন মিয়া সহ অনেকে। 

বক্তারা বলেন, গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচনের দায়িত্বে থাকা কর্মকর্তারা ভোটের কোনো অনিয়মের খবর না জানলেও ঢাকা থেকে নির্বাচন কমিশন ইচ্ছাকৃতভাবে ভোট বন্ধ ঘোষণা করেছেন। তারা বলেন, কাকে খুশি করতে কমিশন এমন সিদ্ধান্ত নিয়েছ তা খতিয়ে দেখা দরকার। এ সময় বক্তারা স্থগিত ভোট কেন্দ্রগুলোর ফলাফল ঘোষণা ও প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবী করেন।  
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়