• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:৩৯
  • ১১৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ভস্মিভূত গুদাম ও ৩ বাড়ি পরিদর্শন করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ভস্মিভূত গুদাম ও ৩ বাড়ি পরিদর্শন করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান

মহিমাগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি  ►

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ভস্মিভূত পাটের গুদাম ও ইউপি চেয়ারম্যানের বাড়ি পরিদর্শন করলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান।

উপজেলা পরিষদের পক্ষ থেকে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে তিনি মহিমাগঞ্জ বাজারে অবস্থিত সরকার ট্রেডার্সের পাটগুদাম ও মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, তার শ্বশুর ইউনয়ন আওয়ামীলীগের যুগ্মসম্পাদক মজিবর রহমান এবং চাচাশ্বশুর ফেরদৌস আলমের ভস্মিভূত বাড়িতে আসেন। এ সময় তার সাথে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন ছাড়াও মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে তিনি ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর বুধবার সকাল ১১টার দিকে উপজেলার মহিমাগঞ্জ বাজারের একটি পাটের গুদাম ও সংলগ্ন ইউপি চেয়ারম্যানের বাড়িসহ তিনটি বাড়ি রহস্যজনক অগ্নিকান্ডে সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। এতে পাটের গুদাম ও দুটি বাড়ির ৪ কোটি টাকারও বেশি সম্পদ পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থরা অগ্নিকান্ডের বিষয়টিকে নাশকতা বলে থানায় অভিযোগ করলে পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়