• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:২৮
  • ৪৩ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে অসুস্থ শয্যাশায়ী মুক্তিযুদ্ধে আহত বীর যোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা

গোবিন্দগঞ্জে অসুস্থ শয্যাশায়ী মুক্তিযুদ্ধে আহত বীর যোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে আহত অসুস্থ্য ও শয্যাশায়ী নগত অর্থ সহায়তা বীর যোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে কুশল বিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফ হোসেন। এসময় উপহার হিসেবে আতপ চাল, খেজুর, কমলা, মালটা, আপেল, সেমাই, চিনি, লুডুলস এ ভরা সাজানো ডালা মুক্তিযোদ্ধাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার যুদ্ধে আহত ছয় জন বীর মুক্তিযোদ্ধার সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল ও ফলের উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। যুদ্ধে আহত বীর মুক্তিযোদ্ধারা হলেন- মহিমাগঞ্জের তাজুল ইসলাম, গোবিন্দগঞ্জ পৌরসভার জঙ্গলমারার মতিয়ার রহমান, ৭ নম্বর ওয়ার্ডের নাসির উদ্দিন, রাখালবুরুজ ইউপির হরিনাথপুর গ্রামের মজিবুর রহমান, তালুককানুপুর ইউপির তোফাজ্জল হোসেন ও শালমারা ইউপির আব্দুল গফুর। এদের মধ্যে তাজুল ইসলাম ও মতিয়ার রহমানকে উপজেলা কার্যালয়ে এবং অন্যদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের স্বাস্থ্য ও পরিবারের খোঁজ খবর নেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছিলেন সহকারী কর্মিশনার( ভূমি)এস,এম আব্দুল্লাহ বিন শফিক,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান,ছালজার রহমান, নজরুল ইসলাম,মজিবর রহমান,দেলোয়ার হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য,প্রতিবছর জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানাতে মুক্তিযুদ্ধে আহত বীর মুক্তিযোদ্ধাদের সাথে এমন শুভেচ্ছা বিনিময় করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়