• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:১৮
  • ১০৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে উপজেলা আইন শৃংখলা কমিটির সভায় মাদক নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

 গোবিন্দগঞ্জে উপজেলা আইন শৃংখলা কমিটির সভায় মাদক নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের হল রুমে বুধবার সভায় প্রধান অতিথি ছিলেন আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্ঠ গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান। 

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, মহিলা ভাইস চেয়ারম্যান শাকিলা বেগম, চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও কামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাহেদ হোসেন চৌধুরী বাবলু, সাধারণ সম্পাদক ও দরবস্থ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু রুশদ মোঃ শরিফুল ইসলাম জর্জ, তালুককানুপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান, কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ, সাপমারা ইউপি চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল প্রমুখ। 

সভায় বক্তারা বলেন আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ থাকলেও  মাদকের করাল থাবায় গোবিন্দগঞ্জের বিভিন্ন জনপদ মারাত্বক ভাবে আক্রান্ত। মদক নিয়ন্ত্রণে এখনই ব্যবস্থা না নিলে যুবসমাজ ও ভবিষ্যত প্রজন্ম ধ্বংস হবে। সেই সাথে মোবাইল ব্যবহারের বিষয়ে ও সন্ধ্যার পর ছেলে-মেয়েদের ঘরে পড়ার টেবিলে রাখার ব্যপারে অবিভাবকদের দৃষ্টি দেয়ার আহবান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়