• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-১১-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:১০

গোবিন্দগঞ্জে উপজেলা পর্যায়ে তরুণ কৃষি উদ্যোক্তা বিষয়ক ৩ দিনের প্রশিক্ষণের উদ্বোধন

গোবিন্দগঞ্জে উপজেলা পর্যায়ে তরুণ কৃষি উদ্যোক্তা বিষয়ক ৩ দিনের প্রশিক্ষণের উদ্বোধন

গোবিন্দগঞ্জ প্রতিনিাধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে তরুণ কৃষি উদ্যোক্তা তৈরি বিষয়ক ৩ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। 

আজ মঙ্গলবার অনুষ্ঠানের প্রধান অতিথি গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান এই প্রশিক্ষণের উদ্বোধন করেন। স্থানীয় সরকার বিভাগ ও জাইকা’র উদ্যোগে এবং উপজেলা কৃষি অফিসের আয়োজনে গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি অফিসের হল রুমে প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন। 

এতে অন্যান্যেরমধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাকিলা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা  সৈয়দ রেজা-ই- মাহমুদ, কৃষক লীগের কেন্দ্রীয় সদস্য ও উপজেলা কৃষক লীগের সদস্য কেএম জাহাঙ্গীর আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম প্রমুখ। প্রশিক্ষণে ৩০ জন তরুণ উদ্যোক্ত অংশ গ্রহণ করেন।

এরপর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান উপজেলা কৃষি অফিসের আয়োজনে রবি ২০২২-২৩ মৌসুমে প্রনোদনার আওতায় ৪ হাজার প্রান্তিক কৃষকের মাঝে সরিষা, গম, ভুট্টা, চিনাবাদাম, সুর্যমুখী, পেয়াজ, মুগ, মসুর ও সয়াবিন বীজ বিতরণ করা করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়