• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-১১-২০২২, সময়ঃ বিকাল ০৫:৩৭
  • ৬৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে চোরাই এস এস মালামাল উদ্ধার

গোবিন্দগঞ্জে চোরাই এস এস মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ►

গাজীপুর টংগী থেকে চুরি যাওয়া হাতিল এসএস ওটি বক্স মালামালের আংশিক গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে পুলিশ উদ্ধার করেছে।
রবিবার দুপুরে উপজেলার সানিয়া স্টীল ফার্নিচার ওয়ার্কশপ থেকে প্রায় আড়াই লাখ টাকার মূল্যে চোরাই এসএস ওটি বক্স উদ্ধার করা হয়। এ ঘটনায় ফার্নিচার মালিক রেফাজ উদ্দিনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। রেফাজ উদ্দিন গোবিন্দগঞ্জ পৌর শহরের সাহাপাড়া খলসী গ্রামের মৃত আব্দুর সাত্তারের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গাজীপুর জেলার টংগী পূর্বথানা এলাকা থেকে প্রায় ১০ লাখ টাকার এসএস ওটি বক্স লোড করে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ এলাকার জিরাই গ্রামের ট্রাক চালক ও ট্রাক মালিক মোতালেব চালানমূলে লোড করে। পরে নির্দিষ্ট স্থানে মালামাল ডেলিভারি না করে সে সম্পূর্ণ মালামাল আত্মসাৎ করে। এ ঘটনায় মালামালের মালিক খোরশেদ আলম বাদী হয়ে গত ২৮ অক্টোবর ২০২২ তারিখে টংগী পূর্ব থানায় ৩৭৯ ধারায় মামলা নং-৬৬ দায়ের করে।

থানা পুলিশ অভিযান চালিয়ে ট্রাক চালক মহিমাগঞ্জের জিরাই গ্রামের ছকিম উদ্দিনের ছেলে মোতালেবকে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে রবিবার (২০ নভেম্বর) গোবিন্দগঞ্জে সানিয়া স্টীল ফার্নিচার থেকে প্রায় আড়াই লাখ টাকার মালামাল সহ দোকান মালিক রেফাজ উদ্দিনকে গ্রেফতার করে। মূল আসামী মোতালেব জানায়, শাহ পাড়া খলসী গ্রামের আজাদুল ও পৌরসভায় কর্মরত ইঞ্জিনিয়ার মামুনকে সাথে নিয়ে মালামালগুলো বিভিন্ন স্থানে বিক্রি করে টাকা ভাগবাটায়ারা করা হয়।

গোবিন্দগঞ্জ থানার এসআই ইয়াসিন আরাফাত ও সঙ্গীয় এএস আই নাজমুল ইসলাম অভিযান পরিচালনা করে মালামাল উদ্ধার সহ রেফাজ উদ্দিনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তারা আরও জানান, চোরাই মালামালগুলো আনলোড ও বিভিন্ন স্থানে বিক্রি এবং টাকা পয়সা ভাগাভাগিতে একাধিক সহযোগিদের সনাক্ত করা গেছে। তাদের গ্রেফতারে অভিযান চলমান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়