• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-১০-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২৮
  • ১০১ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে জেলা চ্যাম্পিয়ন দলের প্রীতি ফুটবল টুর্নামেন্ট ও সংবর্ধনা অনুষ্ঠান

গোবিন্দগঞ্জে জেলা চ্যাম্পিয়ন দলের প্রীতি ফুটবল টুর্নামেন্ট ও সংবর্ধনা অনুষ্ঠান

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার  গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)-২০২২ গাইবান্ধা জেলা চ্যাম্পিয়ন দলের প্রীতি ফুটবল টুর্নামেন্ট ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ শনিবার বেলা ৩ টায় গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী ও  বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, কামদিয়া ইউপি চেয়ারম্যান মোশাহেদ হোসেন  চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোকারম হোসেন রানা প্রমূখ। শেষে পরাজিত ও জয়ী দলের হাতে ক্রেষ্ট তুলে দেয়া হয়।

খেলায় গোবিন্দগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)  জেলা চ্যাম্পিয়ন দল ৩-০ গোলে সিরাজগঞ্জ দলকে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দল ২-০ গোলে সিরাজগঞ্জ দলকে পরাজিত করে জয় লাভ করে। সমগ্র খেলার ধারা বর্ণণা করেন রবিউল ইসলাম রবি ও লাভলু।

 


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়