• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-১১-২০২২, সময়ঃ দুপুর ০১:৩৫

গোবিন্দগঞ্জে ট্রেনের নিচে লাফিয়ে আত্মহত্যা বিএডিসির স্টোরকিপারের

গোবিন্দগঞ্জে ট্রেনের নিচে লাফিয়ে আত্মহত্যা বিএডিসির স্টোরকিপারের

মহিমাগঞ্জ প্রতিনিধি  ►

চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় দিনাজপুর বিএডিসিতে কর্মরত এক স্টোরকিপার ট্রেনে কেটে আত্মহত্যা করেছেন। শনিবার (৫ অক্টোবর) দিবাগত মধ্যরাতে উপজেলার শালমারা ইউনিয়নের হিয়াতপুর রেলসেতুর কাছে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের চাকায় কেটে নিহত ওই ব্যক্তির নাম হাফিজুর রহমান (২৮)। তিনি পাশর্^বর্তী কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়াপাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের কনিষ্ঠ পুত্র। 

নিহতের স্বজনরা জানান, দিনাজপুর বিএডিসিতে স্টোরকিপার হিসাবে কর্মরত হাফিজুর রহমান ১১ লক্ষ টাকার হিসাব না মেলায় সম্প্রতি চাকরী থেকে সাময়িক বরখাস্ত হন। এই টাকা জমা দেয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লক্ষ টাকা সংগ্রহ করে চাইলে কিছুটা বাকবিতন্ডার সৃষ্টি হয় স্বজনদের সাথে।

পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। আজ রবিবার (৬ অক্টোবর) সকালে পাশ^বর্তী শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়াতপুর সেতুর উত্তর দিকের রেল লাইনের ওপর ও সেতুর নিচে পানিতে পড়ে যাওয়া তার খন্ড-খন্ড মরদেহ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসী। স্বজনরা এসে তার মরদেহ সনাক্ত করে। পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন, এক বছর বয়সী এক শিশুকন্যার জনক হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

রবিবার দুপুরে বোনারপাড়া রেলওয়ে থানার পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। শালমারা ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিস ট্রেনে কেটে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়