• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-১২-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:১৫
  • ৮৯ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে পাটগুদামের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা নাশকতা কিনা খতিয়ে দেখছে পুলিশ

 গোবিন্দগঞ্জে পাটগুদামের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা নাশকতা কিনা খতিয়ে দেখছে পুলিশ

মহিমাগঞ্জ প্রতিনিধি  ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে বুধবার (২১ ডিসেম্বর) এর ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি নাশকতা হিসেবে দেখছেন স্থানীয় মানুষ ও ক্ষতিগ্রস্থরা। এ অভিযোগে স্থানীয় ইউপি চেয়ারম্যানের থানায় সাধারণ ডাইরির প্রেক্ষিতে  করেছেন বৃহস্পতিবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, ভয়াবহ এ অগ্নিকান্ডে মহিমাগঞ্জ বাজারের মেসার্স সরকার ট্রেডার্সের পাটের গুদামে রক্ষিত প্রায় চার হাজার মণ পাট ও পাশর্^বর্তী মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলামের বাড়ি ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মজিবর রহমানের বাড়ি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আয়োয়ারুল ইসলাম প্রধান গোবিন্দগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনাটি নাশকতামূলক ভাবে ঘটনো হয়েছে বলে সুষ্ঠু তদন্তের দাবী জানান। 

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিনের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি নাশকতা হিসেবে দেখছেন এবং তিনি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। আমরা বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব। 

এদিকে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে ক্ষতিগ্রস্থ পাটের গুদাম ও বাড়ি ঘর পরিদর্শন করেছেন গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা। এ সময় তিনি ক্ষতিগ্রহস্থদের খোঁজখবর নেন এবং তাদের শান্তনা দেন। পরিদর্শনকালে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন, মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধান, স্থানীয় প্রধান গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ নাজির হোসেন প্রধান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত বুধবার মহিমাগঞ্জ বাজারে পাটের গুদামে আকস্মিক অগ্নিকান্ডের ঘটনায় গুদামে রক্ষিত প্রায় চার হাজার মণ পাটসহ পাটের গুদাম ও পাশর্^বর্তী মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম প্রধানের বাড়ি এবং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মজিবর রহমান বাড়ির যাবতীয় মালামাল, আসবাবপত্র ও নগদ টাকা সহ আগুনে ভষ্মিভূত হয়। এতে প্রায় চার কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। 


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়