• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-৯-২০২২, সময়ঃ সন্ধ্যা ০৬:২৭
  • ৯৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে প্রতারক চক্রের দুই সদস্যসহ পিকআপ, সয়াবিন তৈল ও টিস্যু আটক

গোবিন্দগঞ্জে প্রতারক চক্রের দুই সদস্যসহ পিকআপ, সয়াবিন তৈল ও টিস্যু আটক

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►
গাইবান্ধার গোবিন্দগঞ্জে অভিযানে আন্তঃজেলা প্রতারক চক্রের ২ সক্রিয় সদস্যসহ একটি পিকআপ, সয়াবিন তৈল ও টিস্যু আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

থানা সুত্রে জানা যায়, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের গোবিন্দগঞ্জ ও ঘোড়াঘাট থানার ডিলার মোঃ আনিছুর রহমানের নিকট থেকে গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি ইউপির বাগদা বাজারের  ব্যবসায়ি পরিচয়ে ২৬ সেপ্টেম্বর প্রায় পৌনে ৫ লক্ষ টাকার সয়াবিন তৈলসহ অন্যান্য মালামাল অর্ডার দেয় একটি প্রতারক চক্র। যথারীতি সয়াবিন তৈল ও টিস্যু ডেলিভারী নিয়ে মালামালের দাম প্রায় পৌনে ৫ লক্ষ টাকা পরিশোধ না করে মালামাল ডেলিভারী নিয়ে একটি পিকআপ ভ্যানে উঠিয়ে পালিয়ে যায় প্রতারক চক্রের সদস্যরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করলে এসআই প্রলয় কুমার বর্মার নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি টিম দিনাজপুর জেলার বিরামপুর থানা, নবাবগঞ্জ থানা ও চিরিরবন্দর থানা এলাকায় টানা ২দিন অভিযান পরিচালনা করে আজ বৃহস্পতিবার ভোরে (২৯ সেপ্টেম্বর) প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেন। তাদের জিজ্ঞাসাবাদে প্রতারণার কাজে ব্যবহৃত বিরামপুর থানার প্রাচুর্য্য ইন্টারপ্রাইজের একটি পিকআপ, সয়াবিন তেল ও টিস্যু উদ্ধার থানায় নিয়ে আসেন।

গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যরা হলেন বিরামপুর থানার ইমান আলীর ছেলে সোহরাওয়ার্দ্দী এবং নবাবগঞ্জ থানার কলন্দপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে আলতাফ হোসেন।


মামলাটির তদন্তকারী কর্মকর্তা প্রলয় কুমার বর্মা জানান, গ্রেফতার হওয়া ব্যক্তিরা এটি একটি সংঘবদ্ধ প্রতারক চক্র। এই চক্রটি দিনাজপুর, গাইবান্ধা ও বগুড়াসহ বিভিন্ন জেলায় প্রতারণার মাধ্যমে  সয়াবিন তৈলসহ বিভিন্ন পণ্য নিয়ে আতœগোপন করে থাকে। আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এই প্রতারক চক্রের সহিত জড়িত অন্যান্য সদস্যদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসব।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন বলেন, যে কোন ধরনের অপরাধ মূলক কর্মকান্ডকে প্রতিহত করার জন্য গোবিন্দগঞ্জ থানা পুলিশ দিন রাত কাজ করে যাচ্ছে। অপরাধীরা কেউ রেহাই পাবে না। গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়