• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-১-২০২৪, সময়ঃ বিকাল ০৫:০৪
  • ৭৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে প্রাইভেট কারের চাপায় আহত আরও একজনের মৃত্যু

গোবিন্দগঞ্জে প্রাইভেট কারের চাপায় আহত আরও একজনের মৃত্যু

গোবিন্দগঞ্জ প্রতিনিধি

গাইবান্ধার গোবিগঞ্জের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার বাজারে ঢুকে পরে চাপা দেয়ার ঘটনায় বগুড়া শজিমেক হাসাপালে চিকিৎসাধীন অবস্থায় আজিজার রহমান (৫৫) আরো একজন মারা গেছেন। 

এ নিয়ে এই দুর্ঘটনায় মাছ ব্যবসায়ি হরেন দাস ও প্রতাপ দাস সহ ৩ জন মারা গেল। আজিজার রহমান উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের চাঁদপুর সিঙ্গা গ্রামের মৃত এনায়েত আলী পুত্র। 

এদিকে পুলিশ দুর্র্ঘটনাস্থল থেকে প্রাইভেট কারের মালিক ও চালক এসএম মুইদ সুলতান মাবুদ সুলতানকে গ্রেফতার করেছে । তিনি রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানার হেমেত খাঁ এলাকার  মোঃ আব্দুস সালামের ছেলে।

বর্তমানে গাইবান্ধা সদর উপজেলার থানা পাড়ার ভাড়ার বাসায় বসবাস করছিলেন। তিনি শুক্রবার গাড়ীটি চালিয়ে গোবিন্দগঞ্জে আসার পথে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গাইবান্ধা-গোবিন্দগঞ্জ ভায়া নাকাইহাট সড়কের ধর্মপুর মাছ বাজারে ঢুকে পরলে ২ জন নিহত এবং ৫ জন আহত হয়। আহতদের মধ্যে আজিজার বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত টার দিকে মারা যান।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  শামসুল আলাম শাহ বলেন দুর্ঘটনাস্থল থেকে প্রাইভেটকারটি জব্দসহ প্রাইভেট কারের মালিক ও চালককে গ্রেফতারের করা হয়েছে। তার বিরুদ্ধে ২০১৮ সালের সড়ক পরিবহন আইন ৯৮/১০৫ ধারায় মামলা হয়েছে। আজ শনিবার তাকে আদালতে সোর্র্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়