• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-১২-২০২২, সময়ঃ বিকাল ০৫:৪৭

গোবিন্দগঞ্জে যথাযোগ্য পালিত হচ্ছে মহান বিজয় দিবস

গোবিন্দগঞ্জে যথাযোগ্য পালিত হচ্ছে মহান বিজয় দিবস

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গোবিন্দগঞ্জে নানা কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হচ্ছে মহান বিজয় দিবস।  বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সকালে গোবিন্দগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ও উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করাহ হয়। এ ছাড়াও কাটাখালী স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে মোনাজাত করা হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আয়োজনে র‍্যালীতে উপস্থিত ছিলেন গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী আফিসার আরিফ হোসেন, থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু সহ গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ,উপজেলা প্রসাশন আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছ।  দিবসের তাৎপর্য তুলে ধরে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান,সামাজিক,সাংস্কৃতিক ও রাজনৈতিক গভীর শ্রদ্ধার সাথে বিজয় দিবস পালন করছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়